নেছারাবাদ প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি তারেক সাধারণ সম্পাদক আশীষ

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, মার্চ ৪, ২০২৩ | আপডেট: ৭:১০ অপরাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: নেছারাবাদ প্রেসক্লাবের সভাপতি তরিকুল ইসলাম তারেক (চ্যানেল এস) এবং সাধারণ সম্পাদক দেবাশীষ মন্ডল আশীষ (৭১ টিভি, দৈনিক কালবেলা) নির্বাচিত হয়েছেন।

 

নতুন ধারার সাংবাদিকতার ব্রত নিয়ে আজ ০৩ মার্চ শুক্রবার নেছারাবাদ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে কণ্ঠ ভোটের মাধ্যমে ২০২৩-২৪ সালের ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির ঘোষণা করা হয়।

 

এছাড়াও কার্যনির্বাহী কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন যারা তারা হলেন আব্দুল্লাহ আল মামুন (সহ-সভাপতি), বদরুজ্জামান সুজন (সাংগঠনিক সম্পাদক), মোঃ খায়রুল ইসলাম (কোষাধক্ষ্য), মোঃ রেজাউল ইসলাম শাওন (দপ্তর সম্পাদক), প্রণব বিশ্বাস পলাশ (প্রচার সম্পাদক), পবিত্র কুমার সুতার (ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক), রথীন হাওলাদার (তথ্য ও প্রযুক্তি সম্পাদক), শামসুন্নাহার সুমি (মহিলা বিষয়ক সম্পাদক), মোঃ নুরুল ইসলাম মিন্টু (কার্যনির্বাহী সদস্য), মোঃ গোলাম রাব্বানী শাহীন (কার্যনির্বাহী সদস্য) ও মোঃ মেহেদী হাসান (কার্যনির্বাহী সদস্য)।

 

নবনির্বাচিত সভাপতি জনাব তরিকুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারই আমাদের একমাত্র লক্ষ্য, এই সংগঠনে আমি যতদিন সভাপতির পথ বহন করব ততদিন সংগঠনের কেহ কোন প্রকার অন্যায় আচরণ করিতে পারবে না। এই ক্লাবের কোন কর্মকর্তা অথবা সদস্যগন তথ্য সংগ্রহের জন্য গেলে কারো সাথে আপস করিতে পারবেনা এবং সততা ও নিষ্ঠার সাথে কাজ করবেন।

 

সাধারণ সম্পাদক দেবাশীষ মন্ডল আশীষ বলেন, আমাদের এই সংগঠন একটি সম্পূর্ণ অরাজনৈতিক চিন্তা চেতনা নিয়ে আত্মপ্রকাশ ঘটেছে। এই সংগঠন কোন একক নেতৃত্বে চলবে না, আমরা টিমওয়ার্কের মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহ করে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশে দৃঢ় অঙ্গীকারাবদ্ধ।

 

উল্লেখ্য, এই সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশের লক্ষ্যে গত বছরের ফেব্রুয়ারি মাসের ২ তারিখে প্রতিষ্ঠিত হয়। অপসংবাদিকতার বিরুদ্ধে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে ইতিমধ্যে সংগঠনটি সুনামের সাথে কাজ করে আসছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *