পটুয়াখালীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৩ | আপডেট: ১০:৩৭ পূর্বাহ্ণ,

মোঃ জাহাঙ্গীর ডাক্তার: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই হাজার দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার চরমোন্তাজ, চালিতাবুনিয়া, বড়বাইশদিয়া ও মৌডুবী ইউনিয়ন ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব। প্রতি ইউনিয়নে ৫শ’ করে মোট দুই হাজার কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণের আগে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম ফকু, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহমেদ, রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি সিকদার জোবায়ের হোসেন, উপজেলা কৃষক লীগ সভাপতি এডভোকেট শামীম মিয়া, ছোটবাইশদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান শিবলী।

এসময় এমপি মহিব বলেন, বাংলাদেশ আজ আর দরিদ্র রাষ্ট্র নেই। এখন মানুষ পেট ভরে ভাত খায়। দিন দিন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে দেশ। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যেতে হবে। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *