পূর্ণাঙ্গ কমিটি ঘোষনার মধ্য দিয়ে যাত্রাবাড়ী মডেল প্রেস ক্লাবের উদ্বোধন

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২৩ | আপডেট: ১১:৫২ পূর্বাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীতে গণমাধ্যম কর্মীদের সংগঠন ‘যাত্রাবাড়ী মডেল প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৮ ই সেপ্টেম্বর রোজ শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ী মডেল প্রেসক্লাবের নিজ কার্যালয়ে দোয়া-মুনাজাত, সংগঠনের পূর্নাঙ্গ কমিটি ঘোষনা ও আলোচনা সভা আয়োজন করা হয়েছে। উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সহ-সভাপতি ও যাত্রাবাড়ি মডেল প্রেসক্লাবের উপদেষ্টা শামীম আহম্মেদ শামস এবং শ্যামপুর থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যাত্রাবাড়ি মডেল প্রেসক্লাবের উপদেষ্টা মনির হোসাইন। প্রতিদিন খবর, লাইভ নিউজ ২৪, ডিসি টিভির, এবং টাইম টিভি২৪ এর সম্পাদকগন সহ আরো অন্যান্য গনমাধ্যম কর্মীদের উপস্থিতে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠিত হয়।

 

আগামী তিন বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট উক্ত পূর্ণাঙ্গ কমিটির সভাপতির দায়িত্ব পেয়েছেন মোঃ ইমতিয়াজ কবির ও সাধারণ সম্পাদক হয়েছেন মো ইউনুস হোসেন (রনি)

 

কমিটির সহ–সভাপতি হয়েছেন মাহবুব আলম ও সহ-সভাপতি মো জামাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক – মো রমজান আলী এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ইমরান, সাংগঠনিক সম্পাদক – আজগর আলী, সহ-সাংগঠনিক সম্পাদক আমেনা আক্তার তাসমিন, দপ্তর সম্পাদক – মোঃ রশেদ, অর্থ বিষয়ক সম্পাদক – তানভীর খান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক -সাব্বির আহমেদ ম্যাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – ফরহাদ খান আকাশ,মহিলা বিষয়ক সম্পাদক –সোনিয়া আক্তার (আভা),সহ-মহিলা বিষয়ক সম্পাদক –যারা হায়াত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক –রুবেল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক – মিলন চৌধুরী, কার্য-নির্বাহী সদস্য –মাহফুজুর রহমান মানিক , সদস্য – মো তুহিন।

 

উক্ত সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি গঠনে মতবিনিময় সভায় বিশেষ বক্তব্য রাখেন বিভিন্ন গণমাধ্যমকর্মী’রা।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *