বাউফলে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী নিহত, গুরুত্বর আহত ১.

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২৩ | আপডেট: ১০:৩০ পূর্বাহ্ণ,

মু.হাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টারঃ পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে দশম শ্রেণির ৩ শিক্ষার্থী গুরুত্বর রক্তাক্ত জখম হয়ে আহত হয়েছে। তাদের মধ্যে দুই শিক্ষার্থী মারা গেছে।

 

জানা যায়, বুধবার (২২শে মার্চ) ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর নবম শ্রেণির শিক্ষার্থীরা এ হামলার ঘটনা ঘটায়।

 

আহত শিক্ষার্থীরা হলো- নাফিস (১৬), মারুফ (১৫), সিয়াম (১৫)। আশংকাজনক অবস্থায় নাফিস ও মারুফকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 

নাম না বলা শর্তে জানান, এরা কিশোর গ্যাং এর লোক। বিভিন্ন জায়গায় এরা বিভিন্ন অপকর্ম করে বেড়ান। স্কুলে ঠিকমতো যায় না। এরকম কিশোর গ্যাং এর লোক রয়েছে বিভিন্ন জায়গায়। এদেরকে নিয়ন্ত্রণ করে বড় মানুষ।

 

স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ঘটনা শুনেছি। এবং নাফিস ও মারুফ দুইজন শিক্ষার্থী বরিশাল হাসপাতালে নেয়ার সময় মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

আরও জানা যায়, বরিশাল হাসপাতালে নাফিস ও মারুফ নামের দুই শিক্ষার্থীকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

এবিষয়ে বাউফল থানার ওসি আল মামুন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে এবং আমি সহ একাধিক পুলিশ সূর্যমনি অবস্থান করছি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *