বিসিপি’র ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জুয়েল সাধারণ সম্পাদক জনি

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২৩ | আপডেট: ৭:৪৪ অপরাহ্ণ,

আনোয়ার: ঢাকা মহানগর দক্ষিণের বাংলাদেশ কেন্দ্রীয় জনসেবা ( বিসিপি ) সেচ্ছাসেবী সংগঠনের সভাপতি মোঃ আসাদুজ্জামান জুয়েল সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম জনি নির্বাচিত হয়েছেন।

 

গত ১২ মার্চ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব ফিরোজ মল্লিক ঢাকা মহানগর দক্ষিণের ১৮ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

 

এছাড়াও এই পূর্ণাঙ্গ কমিটিতে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন মোঃ মোঘল হোসেন সম্রাট (সহ-সভাপতি), মোঃ শরীফ আহম্মেদ (সহ-সভাপতি), মোঃ শহিদুল ইসলাম জনি সাধারণ সম্পাদক, মোঃ মনির হোসেন (সাংগঠনিক সম্পাদক), মোঃ সুজন শেখ (অর্থ বিষয়ক সম্পাদক), মোঃ হা-মীম (প্রচার সম্পাদক), ইদ্রিসুর রহমান হৃদয়(সহ-প্রচার সম্পাদক), ইয়াসমিন বেগম (মহিলা বিষয়ক সম্পাদক), ফারজানা সম্রাট (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক), মোঃ আব্দুল জব্বার (তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক), মোঃ আনোয়ার হোসেন (দপ্তর সম্পাদক), মোঃ মকছেদুল ইসলাম (আইন বিষয়ক সম্পাদক), মোঃ সানি ইসলাম (শ্রম ও কর্ম বিষয়ক সম্পাদক), মোঃ জামিল আহম্মেদ (যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক) ও মোঃ সাইফুল ( বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক )।

 

পরিশেষে সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক বলেন এটি একটি অরাজনৈতিক, সেচ্ছাসেবী সংগঠন। আমাদের এই সংগঠন সব সময় আর্তমানবতার সেবায় নিয়োজিত থাকবে। এ বিষয়ে আমরা অঙ্গীকারবদ্ধ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *