বীর মুক্তিযুদ্ধা ইমদাদুল হক চৌধুরীর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ

প্রকাশিত: ৯:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩ | আপডেট: ৯:৪৩ অপরাহ্ণ,

হাকিকুল ইসলাম খোকন: ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধের গোপালগন্জ থানা মুজিব বাহিনীর প্রধান, গোপালগন্জ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোপালগন্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্হ সহচর, নিউইয়র্ক প্রবাসী আওয়ামী লীগনেতা বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান চৌধুরীর বড় ভাই এবং গোপালগন্জের মাটি ও মানুষের নেতা বীরমুক্তিযোদ্ধা ইমাদাদুল হক চৌধুরী গত ৬ ফেব্রুয়ারি, সোমবার, সকাল ১১ টায় ঢাকা পিজি হাসপাতালে চিকিত্সাধীন অবস্হায় ইন্তেকাল করেছেন।

 

প্রবীণ এ নেতার মৃত্যুকালে বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি তিন তনয়, এক তনয়া, নাতী, নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। খবর বাপস নিউজ।

 

প্রবীণ নেতা ও বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষ থেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মুলধারার রাজনীতিক এম এ সালাম, উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, বৃহত্তর চট্টগ্রাম আওয়ামী ফোরাম আমেরিকার সভাপতি ফজলুল কদের চৌধুরী আদর সহ সভাপতি সু্যফুল করিম ও সাধারন সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন মিঠু, নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ সভাপতি ওসমান গনি, সহ সভাপতি বিশ্বজিৎ সাহা ও সাধারন সম্পাদক সুহাস বডুয়া হাসু।

 

বীর মুক্তিযোদ্ধা ইমদাদুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্রস্হ বাংলাদেশ লিবারেশন ওয়ার ভেটেরান্স’১৯৭১ ইউএসএ-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফারুক হোসাইন, বোয়ালখালী উপজেলা সমিতি অব আমেরিকার সভাপতি খুরশেদ খন্দকার, আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান মিলন, দেলওয়ার মানিক, জাহাংগীর কবির, গোলাম ফারুক, তারেকুল হায়দার চৌধুরী, মোঃ নাজের, নাজিমুদ্দিন, নবী চৌধুরী, শাহজাহান চৌধুরী, এরশাদ ওয়ারেস, মোঃ ফুরকান, মাসুদ সিরাজী, মহিউদ্দিন খোকন, ইয়াসমিন ফাত্তাহ ঝরনা ও রুমো চৌধুরী প্রমুখ ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *