মুন্সিগঞ্জে-১, জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু ও অংশগ্রহণমূলক হবে–আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩ | আপডেট: ৮:১৯ অপরাহ্ণ,

অভিষেক দাস সুজন বিশেষ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান -শ্রীনগর) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন দলটির সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদ।

 

গত রোববার (২৬ নভেম্বর) বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চূড়ান্ত মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি মুন্সীগঞ্জ -১ আসনে আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদের নাম ঘোষণা করেন।

 

এরপর গণমাধ্যমের সাথে কথা বলেন আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদ বলেন, ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আবাধ সুষ্ঠু এবং অংশ গ্রহণমূলক নির্বাচন হবে। জনগণের অংশ গ্রহণে বিপুল ভোটের মাধ্যমে টানা চতুর্থবারের মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করা হবে।

 

আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদ বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্শীবাদপুষ্ট হয়ে নৌকা প্রতীক পেয়েছি। আমি বিজয়ী হলে জনগণের কাছে এসে মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান -শ্রীনগর) আসনে তাদের আশা ও আকাঙ্খার কথা শুনবো। সেই আকাঙ্খা পূরণে আমি সচেষ্ট। নির্বাচনে জেতার লক্ষ্যে নিয়েই আমরা কাজ করছি। জনগণ আমাদের সাথে আছেন। কোনো অপশক্তির কাছে মাথা নত করব না। অংশ গ্রহণমূলক নির্বাচনের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখা হবে।

 

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন,আমাদের পরিচয় আওয়ামী লীগ। আমাদের পরিচয় নৌকা। সিরাজদিখান-শ্রীনগরে মুন্সীগঞ্জ-১ আসনের নির্বাচনে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার প্রার্থী আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদকে জয়ী করতে হবে।

 

বৃহস্পতিবার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলে অনুষ্ঠিত ওই বর্ধিত সভায় আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদকে ভোট দিয়ে জয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেয়ার জন্য কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ অর্থ সম্পাদক ও মধ্যপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল করিম বলেন, আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদকে ভোট দিয়ে জয়যুক্ত করে জানান দিতে হবে যে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না। বাংলাদেশ আওয়ামী লীগ বড় দল। তার মধ্যে ছোট খাট মনোমালিন্য কিংবা ভিন্ন মত থাকে। কিন্তু নৌকা, বঙ্গবন্ধু কন্যা ও তার সিদ্ধান্তের প্রশ্নে কিন্তু আমরা এক এবং অভিন্ন। কাজেই যখন তার সিদ্ধান্তটি এসে গেছে, তখন আওয়ামী পরিবারের প্রতিটি সদস্য নৌকার বিজয়ের জন্য কাজ করবে এটি আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। বাংলাদেশ আওয়ামী লীগ দেশ ও মাটির জন্য যে দায়বদ্ধতা নিয়ে জন্ম গ্রহণ করেছিল তা থেকে একচুলও কখনো নড়েনি।

 

আমাদের মহিউদ্দিন ভাই কঠিন সময়গুলোকে জয় করে বার বার জনগণের পাশে থেকেছে এবং তাদের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় অঙ্গীকারবদ্ধ ছিল। এই অঙ্গীকার পূর্ণমাত্রায় পালন করেছেন বিগত একত্রিশ বছর সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি হয়ে জনগনের সেবা করে, সাথে থেকে মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান -শ্রীনগর) আসনে আওয়ামীলীগের আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদ কাজ করে চলেছেন।

 

এ সময়ে সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গ সংগঠনের প্রায় শহ¯্রাধি নেতা কর্মী উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *