সন্ত্রাস হাইব্রিড নয় ভালো মানুষকে কমিটিতে আনুন: বাদল

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২ | আপডেট: ১২:৩৭ অপরাহ্ণ,

সন্ত্রাস হাইব্রিড নয় ভালো মানুষকে কমিটিতে আনুন: বাদল

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহিদ মো. বাদল বলেছেন, এই সরকারের আমলে তথা এই ১৫ বছর মানুষ শান্তিতে আছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এখন উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়েছে। সারা বিশ্বে এখন বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

১৪ এবং ১৮ সালে নির্বাচন না করে বিএনপি ট্রেন মিস করেছে। তাই তারা অশান্তি করে ক্ষমতায় আসতে চায়। আপনাদের দাওয়াত দিলাম ট্রেন আর মিস কইরেন না সামনে নির্বাচনে অংশগ্রহণ করুন। আপনারা যেভাবে বাসে ট্রেনে ও লঞ্চে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছেন। জনগন আপনাদের ভোট দিবে না। প্রমান দেখে যান।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে বন্দর উপজেলাধীন বুরুন্দী এলাকায় একেএম শামসুজ্জোহা স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি কলাগাছিয়ার কমিটি নিয়ে বলেন বলেন, সন্ত্রাস আর হাইব্রিড নয়। ভালো মানুষকে কমিটিতে আনেন।যারা আসলে নৌকার ভোট বাড়বে তাদের নির্বাচিত করুন। এই যে আমার মাইনউদ্দিন ভাই দাড়িয়েছেন ঊনি মানুষের খেদমতে দাঁড়িয়েছেন। উনি আমাকে ওয়াদা করেছেন উনি পাশ করলে মানুষের খেদমত করবে। পাশের মালিক আল্লাহ।

ফুটবল খেলার উদ্বোধন করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধাণ। কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি প্রার্থী হাজী আহমেদ তুষার মাইনউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রবিউল আউয়াল রবি, কার্যকরী সদস্য জুলহাস সরকার, মুছাপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মুজিবুর রহমান, বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম, আ’লীগ নেতা তোফাজ্জল হোসেন, হাজী নাসির উদ্দিন,হাজী কবির হোসেন, সোয়েব মোঃ লিটন,হাজী শাহজাহান ভূইয়া,শাহীন ভূইয়া, শাহ-আলম প্রমূখ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *