সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ সহ নৌকায় ভোট চাইলেন : এড. দুলাল

প্রকাশিত: ৯:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৯:২৮ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার ;আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রাম-২ সদর আসনে নৌকা প্রতীক তথা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য, কুড়িগ্রাম জেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র লিফলেটের মাধ্যমে প্রায় একমাসে ধরে বিতরণ করছেন।

 

এড. রুহুল আমীন দুলাল আওয়ামী লীগের রাজনীতির সাথে দীর্ঘ দিন ধরে জড়িত। বর্তমান তিনি কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা যুবলীগের আহবায়ক এবং সাবেক সাধারণ সম্পাদক।

 

অ্যাডভোকেট হাজী দুলালের পক্ষ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে আবারো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে এবং কুড়িগ্রাম সদর আসনটি জাতীয় পার্টির দখলমুক্ত করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও মাস ব্যাপী লিফলেট বিতরণ করছেন। এতে করে তিনি সাধারণ মানুষের পেয়েছেন ভালবাসা তেমনি কুড়িয়েছেন ব্যাপক জনসমর্থন।

 

এরই ধারাবাহিকতায়, গত সোমবার ১৮ সেপ্টেম্বর বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজারহাট উপজেলার নাজিমখাঁন ইউনিয়নের বাজারে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

 

উক্ত গণসংযোগে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকবর আলী সরকার, নাজিমখাঁন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম আমিন, নাজিমখাঁন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবেদুর রহমান, ইউনিয়ন যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাসেম আলী সহ আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দগণ।

 

পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত এড. রুহুল আমীন দুলাল বলেন, স্বাধীনতার পর মাত্র একবার উপনির্বাচনে আমরা আওয়ামী লীগের এমপি পেলেও গুরুত্বপূর্ণ সদর এ আসনটি বরাবরই জাতীয় পার্টির দখলে থাকে। বর্তমান জাতীয় পার্টির এমপি থাকলেও তিনি এলাকার নদী ভাঙ্গন রোড ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যর্থ হয়েছেন। সমন্বয়ের অভাবে মহাজোটের এমপি হলেও দূরত্ব বেড়েছে আওয়ামী লীগ নেতাদের সাথে। এতে করে অন্যান্য জেলার তুলনায় আমাদের কুড়িগ্রাম জেলা তথা সদর আসনটি অনেকটাই পিছিয়ে পড়েছে এবং বেড়েছে দারিদ্রতা। আমি আশাবাদী জননেত্রী শেখ হাসিনা মানবতার মা তিনি কুড়িগ্রাম সদর আসনে এবার নৌকা মার্কার প্রার্থী দেবেন।

 

ইতোমধ্যে তাকে অনুসরণ করে কুড়িগ্রাম জেলা সহ অন্যান্য জেলা শহর গুলোতেও আওয়ামী লীগ নেতাদের বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করতে দেখা যাচ্ছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *