সিরাজদিখানে প্রশাসন, মুক্তিযোদ্ধা ও চেয়ারম্যানদের সঙ্গে এমপি মহিউদ্দিন আহম্মেদের মতবিনিময়

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২৪ | আপডেট: ১২:১২ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী,বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সঙ্গে মতবিনিময় করেছেন মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ ।

 

আজ বুধবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

মতবিনিময় সভায় মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান-শ্রীনগর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ বলেন, সবাইকে সঙ্গে নিয়ে বাংলাদেশের উন্নয়নে অগ্রযাত্রা অব্যাহত রাখার জন্য কাজ করবো। আমি সবার কাছে দোয়া চাই। এই এলাকার সব মানুষকে সঙ্গে নিয়ে সার্বিক উন্নয়নের জন্য কাজ করবো। কেননা এখানকার সব মানুষ অনেক সচেতন এবং তাদের বিবেকবোধ অনেক সমৃদ্ধ। তাই মানুষের আস্থা ও ভালোবাসা অর্জনের জন্য দেশনেত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্মার্ট নগর হিসেবে মুন্সীগঞ্জ-১ (সিরাজদিখান -শ্রীনগর) গড়ে তুলবো।

 

তিনি বলেন, বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক উন্নয়ন দেশের জনগণের । মানুষের ভাগ্য পরিবর্তন করা আর তাদের জীবন মান উন্নত করা। আজ পর্যন্ত যতটুকু করতে পেরেছি আমার শরীর ভাল থাকলে সেই কাজ করে যাওয়া ভবিষ্যতের জন্য যেন সেটা স্থায়ী হয় চলমান থাকে, সেটাই আমার একমাত্র আল্লাহর কাছে চাওয়া। আমি আপনাদের পাশে ছিলাম, আছি।

 

সিরাজদিখান উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহম্মেদের সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক,সিরাজদিখান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাহমিনা আক্কার তুহিন, সিরাজদিখান সহকারী কমিশনার(ভূমি) উম্মে হাবিবা ফারজানা, সিরাজদিখান- টংগীবাড়ি সার্কেল মোস্তাফিজুর রহমান সিফাত, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আঞ্জুমান আরা,সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মুজাহিদুল ইসলাম সুমন, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ ফজলুর হক, বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওলাদ হোসেন, শেখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল, কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ ইচ এম সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ মিজানূর রহমান ভূইয়া, উপজেলা শিক্ষা অফিসার মোঃ বেলায়েত হোসেন, উপজেলা আওয়ামীলগ সদস্য মহসিন ভূইয়া, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিসর রহমান রিয়াদ,সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম পিন্টু, সিরাজদিখান উপজেলা যুবলীগ যুগ্ম আহব্বায়ক জহিরুল ইসলাম লিটু উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *