উপ-পুলিশ কমিশনার আবদুল মোমেন এর নির্দেশনা মোতাবেক বাড্ডা জোনের কুড়াতলীতে সুশৃঙ্খল ট্রাফিক ব‍্যবস্থাপনা

প্রকাশিত: ৬:১২ অপরাহ্ণ, মে ৯, ২০২৪ | আপডেট: ৬:১২ অপরাহ্ণ,

বাদশাহ দেওয়ান::

ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার আবদুল মোমেন পিপিএম এর নির্দেশে বাড্ডা জোনের কুড়াতলী ও ৩০০ ফিট এলাকায় বিশৃঙ্খল বাস বে কে একটি সুশৃঙ্খল অবস্থায় ফিরিয়ে আনতে কঠোর পরিশ্রম করে যাচ্ছে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাজ্জাদুল আলম, বাড্ডা ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার শুভ কুমার ঘোষ এবং ট্রাফিক ইন্সপেক্টর মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বাধীন ট্রাফিক সার্জেন্টগণ।

সরজমিনে ঘুরে দেখা যায়, ডিসি (ট্রাফিক) আবদুল মোমেন এর নির্দেশনা মোতাবেক প্রধান প্রধান সড়ককে রিক্সা মুক্ত করে গাড়ি চলাচলে গতি আনতে সফলতার পরিচয় দিয়ে যাচ্ছেন বাড্ডা জোনের ট্রাফিক পুলিশগন।

ভাড়ায় চালিত উবার, পাঠাও এর মটরসাইকেল চালকদের জন‍্য ব‍্যবস্থা করে দিয়েছেন নির্ধারিত স্থান। চালকদের বিশৃঙ্খল ভাবে মটর বাইক রাখা থেকে নিয়ম শৃঙ্খলা মেনে যেন তারা বাইক পাকিং করে যাত্রী নিতে পারে তার জন‍্য একটি সুন্দর জায়গার ব‍্যবস্থা করে দিয়েছেন বাড্ডা জোনের ট্রাফিকের কর্তব‍্যরত অফিসারগণ।

বাস বে মেনে বাস স্টপেজে যাত্রী উঠানো নামানোতে যাত্রীরা যেমন খুশি, তেমনি রাস্তার মোড় রিক্সামুক্ত হওয়ায় এবং যানযট নিরশন হওয়ায়ও সাধারণ মানুষ খুশি। উবার পাঠাও চালকরাও সংস্লিষ্ট ট্রাফিক কর্মকর্তাদের প্রতি ধন‍্যবাদ প্রকাশ করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *