টানা চতুর্থবারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শাহীন আহমেদ এর প্রতি প্রাণঢানা শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন আল-আমিন মন্টি

প্রকাশিত: ১:০৮ পূর্বাহ্ণ, মে ১০, ২০২৪ | আপডেট: ১:০৮ পূর্বাহ্ণ,

বাদশাহ দেওয়ান: 

কেরানীগঞ্জ উপজেলা নির্বাচনে টানা চতুর্থ বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহম্মেদ। কেরানীগঞ্জবাসী তাকে বিপুল ভোটের ব‍্যবধানে জয়যুক্ত করান। প্রিয় নেতা শাহীন আহম্মেদের বিশাল বিজয় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত‍থ‍্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল আমিন মন্টি। উল্লেখ্য সকল কেন্দ্রের ভোট গননা করে রিটার্নিং অফিসার ফলাফল ঘোষনা করেন। এতে আনারস প্রতীক নিয়ে নির্বাচন করা শাহীন আহম্মেদ ১,৯৭,৬৪২ ভোট পান যেখানে তার প্রতিদন্ধি প্রার্থী কাপ-পিরিচ প্রতীক নিয়ে পান মাত্র ৫৪,৪৯২ ভোট।
স্কুলে স্কুলে কেন্দ্রে কেন্দ্রে ফলাফল ঘোষনার পর পরই মানুষ আনন্দে চিৎকার করতে থাকে। আনারস আনারস বলে মিছিল শুরু করে। খুশিতে মিষ্টি বিতরন করতে থাকে। ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত‍থ‍্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল আমিন মন্টি নেতা কর্মীদের জড়িয়ে ধরে আনন্দে কেঁদে ফেলে। প্রিয় নেতার বিজয়ে আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *