এসএসপির বিশেষ সভা, নির্বাচন কমিশন গঠন ও ইফতার মাহফিল 

প্রকাশিত: ৫:৫২ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০২৩ | আপডেট: ৫:৫২ পূর্বাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব: তৃণমূল সাংবাদিকদের অন্যতম একটি সংগঠন সম্মিলিত সাংবাদিক পরিষদ- এসএসপি গতকাল ৮ এপ্রিল বিকাল ৫টায়, ঢাকার তোপখানা রোডে, জাতীয় প্রেসক্লাবের বিপরীতে, বৈশাখী রেস্তোরায় এক বিশেষ সভা ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করেন। উক্ত সভায় এসএসপির কার্যনির্বাহী কমিটির নির্বাচনকে সামনে রেখে তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন কমিশন গঠন করা হয়।

 

দৈনিক ইত্তেফাকের সিনিয়ার সাব এডিটর ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য মোঃ আশরাফুল ইসলামকে প্রধান নির্বাচন কমিশন করে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মঞ্জুর হোসেন ঈসা ও এডভোকেট হাসান আলম সুমনকে নির্বাচন কমিশন করে হয়।

 

সংগঠনের সভাপতি এস এম শামছুল আলম নিক্সন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জালাল উদ্দিন জুয়েল এর সঞ্চালনায় সংগঠনের কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সাংগঠনিক সম্পাদক হাসান আলম সুমন আলোচনা করেন। পরবর্তীতে উপস্থিতি সকল সদস্যদের মতামতের ভিত্তিতে নির্বাচন কমিশন গঠন করা হয়।

 

উক্ত নির্বাচন কমিশন আগামী তিন মাসের মধ্যে একটি সুন্দর নির্বাচনের মধ্যে দিয়ে আগামী দুই বছরের জন্য একটি কার্যনির্বাহী কমিটি গঠন করাবেন।

 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ভোরের চেতনার সম্পাদক ও প্রকাশক মোঃ শফিকুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক দপ্তর সম্পাদক জান্নাতুল ফেরদৌস সোহেল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য আব্দুল খালেক লাভলু, অগ্রগামী মিডিয়া ভিশনের নির্বাহী পরিচালক গোলাম ফারুক মজনু , ওকে নিউজ bd24.com এর সম্পাদক ও প্রকাশক শেখ মোঃ ওবায়দুল কবির, চ্যানেল আই গাইবান্ধা জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন, দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিকুল ইসলাম সাদ্দাম, বিডি নিউজ ট্রিপল নাইন এর সম্পাদক ও প্রকাশক মোঃ শাহ আলম খান, সংবাদ সারাদিনের সম্পাদক ও প্রকাশক সহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম উপ কমিটির সদস্য আনিসুর রহমান, জাগনারী শিশু কিশোর ফেডারেশনের নির্বাহী পরিচালক জামাল শিকদার, এশিয়ান নিউজ টুয়েন্টিফোর ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল খালেক নান্নু , আলোকিত সময় ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মল্লিক মেহেদী, সাংবাদিক রিতা আক্তার রিয়া, লোকমান হোসেন, মোঃ জামাল হোসেন, আব্দুল্লাহ আল নোমান, মহাসিন হোসেন, কামাল হোসেন, সাইফুল্লাহ, আল-আমিন, আব্দুর রউফ, মোঃ খাইরুজ্জামান সজিব, আলো জায়েদি, আল-আমিন সাকিব প্রমুখ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *