কুড়িগ্রামে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশিত: ১১:০৭ অপরাহ্ণ, জুন ২৩, ২০২৩ | আপডেট: ১১:০৭ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র: কুড়িগ্রামে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে । দিবসটি উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন , বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ,কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

 

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী , জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মন্জু।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সদস্য, আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, কুড়িগ্রাম জেলা শাখা।

এ‍্যাডভোকেট আলহাজ্ব রুহুল আমিন দুলাল।

সভাপতি এ্যাড.আব্রাহাম লিংকন , সাঈদ হাসান লোবান, আওয়ামীলীগ নেতা ওবাইদুর রহমান, আবুল কালাম আজাদ, আতাউর রহমান বিপ্লব সহ অনেকেই।

আওয়ামী লীগের সভানেত্রী, বঙ্গবন্ধু,র জেষ্ঠ‍্য কন‍্যা প্রধানমন্ত্রী শেখহাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নিবার্চনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান উক্ত সভায় বিভিন্ন বক্তারা ।

 

পরে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল শহর প্রদক্ষিণ করে শহীদ মিনারে সমাবেশ করে। সমাবেশে নারী পুরুষ সহ ২০ হাজার নেতাকর্মী ও সমর্থকদকরা অংশ নেয়। বিশাল সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ বাবুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

 

এই সময় অন‍্যান‍্যদের মধ্যে রাজারহাট উপজেলা শাখার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ‍্যক্ষ আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *