কুড়িগ্রাম ২আসনে মনোনয়ন পত্র কিনলেন ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৬:৫৫ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম,২৬ (২) রাজারহাট-ফুলবাড়ী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র ইতিমধ্যেই কিনলেন সাবেক রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাবেক রংপুর মহানগর মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক এবং বর্তমান রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি।

 

আজ (২১নভেম্বর) মঙ্গলবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয় থেকে ২৬কুড়িগ্রাম ২আসনের আওয়ামীলীগের ৪র্থ বারের মনোনয়ন ক্রয় করলেন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার চাকিরপশা ইউনিয়নের ১নং ওয়ার্ডের কৃতি সন্তান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি এবং রাজারহাটের বিশিষ্ট শিক্ষা অনুরাগী, গণপরিষদ সদস্য, রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ও রাজারহাট উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বীরমুক্তিযোদ্ধা মৃতঃ আব্দুল্লাহ সোহরাওয়ার্দীর পরিবারের সন্তান।

 

জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি তিনি সাবেক রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাবেক রংপুর মহানগর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এবং বর্তমান রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

এ বিষয়ে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি জানান, রাজারহাট উপজেলাকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে আধুনিক, মডেল ও স্মার্ট রাজারহাট বিনির্মানের লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের ২৬কুড়িগ্রাম ২৬ (২) রাজারহাট-ফুলবাড়ী আসনের মনোনয়ন পত্র সংগ্রহ করলাম। আমি রাজারহাট-বাসীর নিকট দোয়া ও শুভ কামনা প্রত্যাশী।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *