রংপুর-৩ আসনে জাপার চেয়ারম্যান জিএম কাদের এর মনোনয়নপত্র সংগ্রহ

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৬:২৩ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার লক্ষে মনোনয়ন পত্র কিনেছেন জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।

 

আজ (২১ নভেম্বর) মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দলের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আজমল হোসেন লেবু।

 

এর আগে দুপুরে আজমল হোসেন লেবুর নেতৃত্বে পার্টির কয়েক জন নেতা কর্মী রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে যান। পরে তারা সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মমিনুর আলমের কাছ থেকে জিএম কাদের এর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও সাবেক রসিক কাউন্সিলর শাফিয়ার রহমান শাফি, সদস্য আব্দুর রহিম বাবলু, ১৯ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আতোয়ার রহমান ও জাতীয় আইনজীবী ফেডারেশনের সদস্য মাকসুদার রহমান রুবেল।

 

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক আজমল হোসেন লেবু বলেন, আমি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ও দলীয় চেয়ারম্যানের নির্দেশে মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। রংপুর জাতীয় পার্টির দুর্গ। এ আসনে দলের চেয়ারম্যান নির্বাচন করবেন।

 

এদিকে দলের চেয়ারম্যানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহের বিষয়ে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির অধিকাংশ নেতারা অবগত নন বলে জানিয়েছেন নেতা-কর্মীরা।

 

এ নিয়ে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টির নেতা-কর্মীদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

 

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর, মনোনয়নপত্র যাচাই-বাছাই তারিখ ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু ১৮ ডিসেম্বও এবং শেষ ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত এবং ৭ই জানুয়ারি অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *