খুলনা জেলার শ্রেষ্ট ওসি পাইকগাছা থানার মোঃ রফিকুল ইসলাম 

প্রকাশিত: ৫:০৫ অপরাহ্ণ, মে ১০, ২০২৩ | আপডেট: ৫:০৫ অপরাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব: খুলনা জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়েছেন পাইকগাছা থানার ওসি মোঃ রফিকুল ইসলাম। বুধবার (১০মে) খুলনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে মাসিক সভায় পুলিশ সুপার মাহবুব হাসান,বিপিএম শ্রেষ্ঠ ওসি মোঃ রফিকুল ইসলামের হাতে সম্মাননা স্মারক সহ সনদপত্র এবং নগদ অর্থ প্রদানের মাধ্যমে পুরস্কৃত করেন।

গত এপ্রিল মাসে মামলা তদন্ত, সন্ত্রাস ও মাদক প্রতিরোধে আইনশৃংখলার উন্নতি অব্যাহত রাখা, গ্রেফতারী পরোয়ানা তামিলসহ সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার কারণে তাকে এ সম্মাননা দেওয়া হয়।

এ বিষয়ে ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন, এ অর্জন শুধু আমার একার নয়, এ অর্জন আমাদের থানার সকল অফিসার ও ফোর্সের সম্মিলিত প্রচেষ্টা ও পাইকগাছা উপজেলা বাসীর সহযোগিতার ফল। পুরস্কারটি পেয়ে আমি খুবই খুশি এবং অনুপ্রাণিত। এ পুরস্কারটি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে এ পুরস্কারটি আমাকে অনুপ্রেরণা যোগাবে। উল্লেখ্য, ওসি মোঃ রফিকুল ইসলাম ২০১০ সালে এসআই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৯ সালে পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। ইতোপূর্বে তিনি ঝিনাইদহ এর কালিগঞ্জ থানায়, ঝিনাইদহ ডিবি পুলিশে, সাতক্ষীরার কলারোয়া ও তালা থানা এবং খুলনার ডুমুরিয়া ও পাইকগাছা থানায় কর্মরত ছিলেন। পরবর্তীতে ২০২৩ সালের ২৯মার্চ পাইকগাছা থানার অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেন। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার যদুবয়রা গ্রামের এক সমভ্রান্ত পরিবারের সন্তান।এদিন সাব-ইন্সপেক্টর ক্যাটাগরিতে পাইকগাছা থানার এএসআই মোঃ হুমায়ুন কবির ও বেস্ট অফিসার হিসেবে পুরস্কার লাভ করেছেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *