চাচাতো ভাইকে খুন করে পালানোর সময় যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২৩ | আপডেট: ১:১৬ অপরাহ্ণ,

মাগুরা প্রতিনিধি: মাগুরার মহাম্মদপুরে আল-আমিন নামে এক যুবক তার আপন চাচাতো ভাই সোহেলের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। আল আমিনকে হত্যায় বাধা দিতে গেলে তার বাবা শামছুল ইসলাম ও ঘাতক সোহেলের বাবা নওশেরকেও কুপিয়ে জখম করে ঘাতক সোহেল।

 

মঙ্গলবার উপজেলার বালিদিয়া ইউনিয়নের বালিদিয়া শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ঘাতক সোহেল (২০) পলাতক রয়েছে।

 

ঘটনার পর মাগুরা পুলিশ সুপারের তাৎক্ষণিক নির্দেশে জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে রাত পৌনে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মাগুরা পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) মো. কলিমুল্লাহর নেতৃত্বে আসামিকে ধরতে একাধিক গোয়েন্দা টিম মাঠে নামে। এক পর্যায়ে মাগুরা শ্রীপুর থানাধীন ওয়াপদা এলাকায় নাকোল পুলিশ ক্যাম্পের চেকপোস্ট থেকে ঢাকায় পালিয়ে যাবার সময় রাত ১১টা ৫০মিনিটে সোহেলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তানকৃত আসামি এখন পুলিশ হেফাজতে আছে।

 

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় জানান, পারিবারিক বিরোধকে কেন্দ্র করে সোহেল শেখ তার চাচাতো ভাই আলামিন শেখকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আরও দুই জন আহত হয়েছেন। তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ওই এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। গ্রেপ্তার সোহেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *