ঢাকা-৪ এ শেখ আজহার কে নৌকার প্রার্থী হিসেবে পেতে চায় তৃণমূল

প্রকাশিত: ১০:১৬ পূর্বাহ্ণ, মে ২৮, ২০২৩ | আপডেট: ১০:১৬ পূর্বাহ্ণ,

আনোয়ার হোসেন: ঢাকা-৪ (শ্যামপুর – কদমতলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা সরকারি দলের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে দানবীর শেখ মোঃ আজহার কে দেখতে চায় আওয়ামীলীগের তৃণমূলের নেতাকর্মীরা। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক।

 

তফসিল ঘোষণা করা না হলেও চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সব জায়গায় নির্বাচনী আমেজ শুরু হয়েছে। এবারের নির্বাচনে অনেকেই প্রার্থী হতে পারেন। তবে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের শ্যামপুর কদমতলী এলাকার নেতা কর্মীদের মুখে এখন পর্যন্ত শেখ মোঃ আজহারের নাম শোনা যাচ্ছে।

 

তৃণমূল নেতাদের মতে, গত ১৪ বছর ধরে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেও গত ২ ট্রামে ঢাকা-৪ আসনে তথা শ্যামপুর কদমতলীতে সরকারি দলের যোগ্য কোন প্রার্থী ছিল না। তবে এবারের নির্বাচনে শেখ মোঃ আজহার কে এককভাবে সরকারি দলের মনোনয়ন পাওয়ার যোগ্য দাবিদার বলে মনে করেন তারা। এক কথায় শ্যামপুর কদমতলীতে মনোনয়ন পাবেন শেখ মোঃ আজহার এমনটাই ধারণা দলীয় নেতা কর্মীদের।

 

তাদের মতে, এলাকাতে একজন সজ্জন, সৎ, চরিত্রবান, সদা-হাস্যজ্জল ও সাদালাপি ব্যক্তি হিসেবে শেখ মোঃ আজহারের রয়েছে বিশেষ খ্যাতি। যে কারো যে কোন বিপদের কথা শুনলেই তার সাহায্যার্থে এগিয়ে আসেন তিনি, এমনটাই জানান তারা। এক কথায় এলাকাবাসীর কাছে গরীব দুঃখী মেহনতি মানুষের পরম বন্ধু হিসেবে পরিচিত শেখ মোঃ আজহার। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ৪ (শ্যামপুর কদমতলী) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী শেখ মোঃ আজহার হবেন বলে মনে প্রানে বিশ্বাস করে তৃণমূলের নেতাকর্মীরা।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ মোঃ আজহার জানান, জননেত্রী শেখ হাসিনা এখানে যাকে মনোনয়ন দিবে আমরা মিলেমিশে কাজ করব, সেটা আমি হই বা অন্য কেউ হোক। আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকাকে বিজয়ী করে সংসদে পাঠাবো ইনশাআল্লাহ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *