তুবা সমাজ কল্যাণ সোসাইটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২, ২০২৩ | আপডেট: ১০:০৫ পূর্বাহ্ণ,

শরিফুল হক: অরাজনৈতিক ও অলাভজনক সেচ্ছাসেবী সংগঠন তুবা সমাজকল্যাণ সোসাইটি এর আয়োজন ১লা এপ্রিল ২০২৩ইং রোজ শনিবার বিকেলে রাজধানীর নন্দীপাড়া বড় বটতলার প্রধান সড়কে পাশে তুবা’র কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

তুবা সমাজ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সচিব মো. ওয়াহিদুজ্জামান ওয়াহিদ এর সভাপতিত্বে এবং মহাসচিব মোহাম্মদ ইসমাইল হোসেন (এলিন) এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মো. সাইফুল ইসলাম।

 

উক্ত অনুষ্ঠানের সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও তুবা’র উপদেষ্টা এম এ এফ সুমন, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. শিমুল হোসেন ও বাংলাদেশ নিউজ সিন্ডিকেট (বিএনএস) এর বার্তা সম্পাদক মো. রাব্বী মোল্লা।

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মনিরুল ইসলাম বাবু, খিলগাঁও থানা কৃষকলীগের সভাপতি মো. মিজানুর রহমান মিজান, সবুজবাগ থানা জাতীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সুলতান শেখ, তুবা সমাজ কল্যাণ সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. মাসুম হোসেন, মো. রাসেল সরকার, যুগ্ম-মহাসচিব মাসুম ভূঁইয়া,মো. টিটু আহমেদ, মো. শাকিল মিয়াজী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাকিল, পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. আবুল কালাম, উপ-সংস্কৃতিক বিষয়ক সম্পাদক পাগল দিন ইসলাম, প্রচার ও প্রকাশক বিষয়ক সম্পাদক আল-আমিন তালুকদার, সহ-প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক মো. ইব্রাহিম, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রহমান আবিদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, নির্বাহী সদস্য মোহাম্মদ আজিম উদ্দিন, মো. রানাসহ সোসাইটির অন্যান্য নেতৃবৃন্দরা

 

এছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিলে এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা এবং তত্ত্বাবধানে ছিলেন তুবা সমাজ কল্যাণ সোসাইটির সকল নেতৃবৃন্দরা।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *