দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার বার্ষিক পারিবারিক মিলন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | আপডেট: ১১:১৪ অপরাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব

ঢাকা থাকে প্রকাশিত জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার বার্ষিক পারিবারিক মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান – ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৪ ফেব্রুয়ারি)সকাল থেকে দিন ব্যাপি উৎসব মুখোর পরিবেশ রূপগঞ্জের আফফান রিসোর্টে দুইশত সদস্যদের উপস্থিতিতে আনন্দ-আড্ডা, গান-কৌতুক ও র‌্যাফেল ড্রতে মুখরিত হয়ে ওঠে পারিবারিক মিলনমেলা।

দৈনিক দিন প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো: শফিকুল ইসলাম সাদ্দাম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএফইউজের মহাসচিব নুরুল আমিন রোকন।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ডিইউজের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মো: দিদারুল আলম,
অত্র পত্রিকার বার্তা সম্পাদক আফিফা নৌ‌শিন ও বিশেষ রি‌পোর্টার আকাশ সিকদার এর সঞ্চালনায়
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিস্ট মীর লায়ন আব্দুল আলিম, ভারতীয় কবি ও লেখক দিলীপ রায়, ভারতীয় কবি ও লেখক রামপ্রসাদ বিশ্বাস, ডিইউজের দপ্তর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর, সাবেক ডিইউজের নির্বাহী সদস্য আল-আমীন, অএ পত্রিকার প্রধান সম্পাদক এম জি কিবরিয়া, সহকারী সম্পাদক ডা: সালাউদ্দিন মজুমদার, স্টাফ রিপোর্টার মোঃ খাইরুজ্জামান সজিব, বিশেষ প্রতিনিধি মোঃ জামাল হোসেন পটুয়াখালী প্রতিনিধি জিল্লুর রহমান জুয়েল, বান্দরবন প্রতিনিধি ডেভিড সাহা, আরো অনেকে প্রমুখ।

অত্র পত্রিকার জাদের পদোন্নতি পেয়েছে,
১) সহকারী সম্পাদক রায়হান খন্দকার
২)সহকারী সম্পাদক শেখ ফরিদ উদ্দিন চিশতী
৩)সহকারী সম্পাদক মো: জসিম উদ্দিন হাওলাদার
৪)বার্তা সম্পাদক আফিফা নৌশিন চৌধুরী
৫)চীফ রিপোর্টার মিজানুর রহমান হাওলাদার
৬)চীফ ফটো সাংবাদিক জাহিদুল ইসলাম

উক্ত অনুষ্ঠানে অতিথিরা তাদের পরিবারের সদস্যদের নিয়ে সন্ধ্যা পর্যন্ত আনন্দ আড্ডায় মেতে ওঠে। পরে বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, র‌্যাফেল ড্র এর উপহার বিতরণের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *