নেছারাবাদে ধর্ষণ মামলার আসামি সহ গ্রেফতার তিন 

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২৩ | আপডেট: ৮:৪৫ অপরাহ্ণ,

নিজস্ব সংবাদদাতা: পিরোজপুরের নেছারাবাদে বুদ্ধি প্রতিবন্ধী ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষনের দায়ে জুয়েল ইসলাম সাদ্দাম (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় নিয়মিত মামলা দায়ের শেষে ১১ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে সাদ্দামকে পিরোজপুর আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছে।

 

গ্রেফতারকৃত সাদ্দাম পেশায় ফার্নিচার মিস্ত্রী। মামলা সুত্রে জানা গেছে, উপজেলার সোহাগদল ইউনিয়নের ১নং ওয়ার্ডের আব্দুল কুদ্দুস আকনের ছেলে সাদ্দাম পাশ্ববর্তী সারেংকাঠী ইউনিয়নের করফা এলাকার প্রতিবন্ধী কিশোরীকে বিভিন্ন সময় নানা প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। গত ৯ এপ্রিল রবিবার সাদ্দাম মেয়েটিকে সোহাগদলের আলকিরহাট বাজারে তার ফার্নিচারের দোকানে ডেকে নিয়ে তাকে ধর্ষন করে। পরদিন সোমবার মেয়েটি ঘটনাাটি তার পরিবার ও স্থানীয়দের জানালে স্থানীয়রা সাদ্দামকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে নেছারাবাদ থানা পুলিশ সোহাগদল এলাকা থেকে সাদ্দামকে আটক করে থানায় নিয়ে আসে।

 

এ ঘটনায় প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে নেছারাবাদ থানায় ধর্ষন মামলা দায়ের করলে পুলিশ ওই মামলায় সাদ্দামকে গ্রেফতার দেখিয়ে পিরোজপুর আদালতে প্রেরণ করেছে।

 

নেছারাবাদ থানার ওসি মো. জাফর আহম্মেদ জানান, ধর্ষনের দায়ে সাদ্দামের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু শেষে মঙ্গলবার পিরোজপুর আদালতে এবং ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য সিভিল সার্জনের নিকট পাঠানো হয়েছে। ওই দিন একই সাথে পৃথক অন্য দুটি মামলায় গ্রেফতাকৃত ওয়ারেন্টভুক্ত আসামী জগন্নাথকাঠি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে ও স্বরূপকাঠি প্রেসক্লাবের (শিশির) সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুল ইসলাম ও অপর এক মামলার পালাতক আসামী কৌড়িখাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে রাসেল আহম্মেদকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে পুলিশ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *