প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগরীর বর্ধিত সভা

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩ | আপডেট: ৬:১০ অপরাহ্ণ,

মোঃ খাইরুজ্জামান সজিব, সিনিয়র স্টাফ রিপোর্টার জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগরের সদস্য সচিবও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-০৬ কয়রা-পাইকগাছার বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সংসদ সদস্য পদ প্রার্থী শ্রমিক বান্ধব প্রিয় নেতা মোঃ আসাদুজ্জামান আসাদ বলেছেন,আগামী ৯ নভেম্বরে খুলনায় প্রধানমন্ত্রীর জনসভা অনুষ্ঠিত হবে বাংলাদেশের একটি ব্যাতিক্রমী জনসভা এটি হবে খুলনায় নির্বাচনী জনসভা।

 

দক্ষিণ- পঁশ্চিমঅঞ্চলে যে শেখ হাসিনা উন্নয়ন করেছে এই জনসভাকে আমরা খুলনা মহানগর জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ জনসমুদ্রে পরিনতে করে জননেত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করবো।

 

শুক্রবার (২০) অক্টোবর বিকাল ৪টায় জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগরের দলীয় কার্যালয় বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক লীগ খুলনা মহানগরের আহবায়ক হারুন- অর রশিদ।

 

সভায় প্রধান বক্তার বক্তৃতা করেন খুলনা মহানগর জাতীয় শ্রমিক লীগের যুগ্ন- আহবায় মোহাম্মদ মাহতাব আলী হাওলাদার। এসময় জাতীয় শ্রমিক খুলনা মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতমবৃন্দ উপস্থিত ছিলেন আরো অনেকে প্রমূখ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *