আসিফুর রহমান বাপ্পির পূজা মন্ডব পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় 

প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০২৩ | আপডেট: ১১:৪৫ পূর্বাহ্ণ,

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার নড়াইল ২ আসনের ২০১৪ সালের মনোনীত প্রার্থী দলের বৃহৎ সার্থে নমিনেশন ত্যাগী জননেতা, বাংলাদেশ আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগের নড়াইল জেলা শাখার সহ-সভাপতি এস এম আসিফুর রহমান বাপ্পি শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডব পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেছেন।

 

লোহাগড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রবীর কুন্ডু মদন জানান, এ বছর লোহাগড়ায় মোট ১৫২ টি মন্দিরে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে লোহাগড়া পৌরসভায় ৪১টি পূজা মন্ডবে দূর্গা পূজা অনুষ্ঠিত হবে।

 

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় লোহাগড়া উপজেলার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী এস এম আসিফুর রহমান বাপ্পি বিভিন্ন দূর্গা মন্ডব পরিদর্শন করেন। এ সময় তিনি মন্ডবের সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে কুশল ও মতবিনিময় করেন। এবং শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রত্যেক মন্ডবে নিজস্ব তহবিল থেকে নগদ টাকা প্রদান করেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগ,স্বেচ্ছাসেবক লীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এ সময় নড়াইল ২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশী এস এম আসিফুর রহমান বাপ্পি বলেন, ধর্ম যারযার উৎসব সবার। আমরা সকলে এদেশের নাগরিক, আমরা ধর্মীয় সম্প্রতি বজায় রেখে এই উৎসব পালন করবো। আমরা একে অপরের পরিপূরক।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *