ভূমি অফিসের চুরি যাওয়া ব্রিটিশ সিন্দুক উদ্ধার দেবীগঞ্জ এসিল‍্যান্ড

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩ | আপডেট: ৬:০৫ অপরাহ্ণ,

মোঃ মমিনুল ইসলাম: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিত্যক্ত ভূমি অফিসের চুরি হওয়া একটি ব্রিটিশ সিন্দুক উদ্ধার করেছেন গোলাম রব্বানী সর্দার সহাকারী কমিশনার (ভূমি)

৯ জানুয়ারি ২০২৩ সোমবার গোপন তথ্যের ভিডিতে গোলাম রব্বানী সর্দার আনুমানিক ১১ টা থেকে ১২ঃ৩০ পর্যন্ত অভিযান চালিয়ে ৬নং সোনাহার মল্লিকাদহ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোছাঃ সাজেদা বেগম ( সংরক্ষিত ইউপি সদস্যা ) এর বাড়িতে একটি ব্রিটিশ সিন্দুক উদ্ধার করে ভুমি অফিসের হেফাজতে নেন।

ঘটনাস্থলে থেকে চোরকে হাতেনাতে ধরতে না পারলেও তরিকুল ইসলাম নামক এক ফেরিওয়ালা কে আটক করেন। যানা যায় তরিকুল ইসলাম ফেরিওয়ালা ঐ সিন্দুক চোরের কাছ থেকে দিন দুপুরে ক্রয় করে সাজেদা বেগমের বাড়িতে রাখে।

এ বিষয়ে তরিকুল ইলসাম বলেন, আমি একজন গ্রাম‍্য সাধারণ ফেরিওয়ালা, গ্রামে গ্রামে ভাঙারী, নষ্ট জিনিস পত্র কিনি। আমি জহিরুল ইসলাম নামক ব‍‍্যক্তির কাছ থেকে এই সিন্দুকটি ২০০০ ( দুই হাজার ) টাকার বিনিময়ে কিনে নেই এবং ইউপি সদস‍্যা সাজেদা বেগমের বাড়িতে রাখি আরো বলেন জহিরুল ইসলামের ঠিকানা দেবীগঞ্জ উপজেলা পুরাতন ভুমি অফিস সংলগ্ন বাড়ি।

সহকারী কমিশনার ( ভুমি ) গোলাম রব্বানী সর্দার বলেন, চুরি যাওয়া সিন্দুক টি আমি গোপন সোর্সের ভিডিওতে আনুমানিক ১২.৩০ মিনিটে উদ্ধার করতে সক্ষম হই, সেই সাথে ক্রেতা তরিকুল কে আটক করি, তবে মূল চোর কে এখনো ধরতে পারিনি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *