লোহাগড়ায় আগুনে পুড়ে বসতঘর ছাই  

প্রকাশিত: ১০:১৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩ | আপডেট: ১০:১৫ পূর্বাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের মৃত মফিজ শেখের ছেলে মামুন শেখ (২০) এর বসত ঘর, রান্নাঘর ও গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

 

সোমবার বিকাল ৪ টায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।পরে স্থানীয় লোকজন দেখতে পেয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে না পারলে তিনটি ঘরই পুড়ে ছাই হয়ে যায়। এতে করে তাদের ঘরে থাকা আসবাবপত্র ফ্রিজ,টিভি আলমারি,চেয়ার- টেবিল সহ আনুমানিক প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয় – ক্ষতি হয়েছে আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া পরিবারটি জানান ।

 

আগুনে পুড়ে নিঃস্ব হয়ে যাওয়া পরিবারটি সূত্রে আরও জানা যায় যে, গত সোমবার বিকাল ৪ টায় দুপুরের রান্না বান্না শেষ করে চুলার উপর ভিজা চলা রেখে গোসল করতে গেলে হঠাৎ রান্নাঘরে আগুন দেখতে পেয়ে প্রতিবেশীরা আগুন নেভানোর চেষ্টা করে। পরে মুহূর্তেই আগুন পাশের বসত ঘর ও গোয়াল ঘরেও আগুন দাউ দাউ করে ছড়িয়ে পড়ে। উপজেলা ফায়ার সার্ভিসদের ফোন দেওয়ার আগেই তিনটি ঘরই পুড়ে ছাই হয়ে যায়।

 

এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।তিনটি ঘর ও ঘরের ভিতরে আসবাবপত্র পুড়ে যাওয়াই নিঃস্ব হয়েছে পরিবারটি। নতুন করে উঠে দাঁড়াবার মতন নেই কোন তাদের আর্থিক পরিবেশ।

সরকারি অনুদান ও বিত্তবানদের সাহায্য চান পরিবারটি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *