লোহাগড়ায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৩ | আপডেট: ৯:১৩ অপরাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলায় এবছর এসএসসি ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ২৪২ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু চত্বরে উপজেলা প্রশাসন ও মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আজগর আলীর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, নবগঙ্গা ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ মোশারেফ মোল্যা, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, নিরাপদ সড়কের চেয়ারম্যান ও বিশিষ্ট সাংবাদিক সৈয়দ খায়রুল আলমসহ কৃতি শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *