সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রী কামরুন্নেছা আশরাফ দিনা আর নেই

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, জুন ২, ২০২৩ | আপডেট: ৮:২৮ অপরাহ্ণ,

হাকিকুল ইসলাম খোকন: ক্রীড়াঙ্গনে পরিচিত মুখ কামরুন্নেছা আশরাফ (দিনা) ।্ব্যাডমিন্টন ফেডারেশন, মহিলা ক্রীড়া সংস্থাসহ নানা ক্রীড়া সংগঠনে জড়িত ছিলেন এই ক্রীড়া সংগঠক। সকল বাধন ছিন্ন করে আজ বৃহস্পতিবার পৃথিবী ত্যাগ করেছেন তিনি। দিনা সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী একইসঙ্গে তিনি নেত্রকোণা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

 

স্পেশাল অলিম্পিকস বাংলাদেশের অন্যতম পরিচালক দিনার আগামী ১২ই জুন স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমসে জার্মানির বার্লিনে যাওয়ার কথা ছিল। এর আগেই তিনি দুনিয়া ত্যাগ করলেন।

 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল দিনার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। দিনার আকস্মিক মৃত্যুতে ক্রীড়া ও রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমেছে।এ ছাড়াও আমি মোঃ নাসির, নিউ জার্সি (আমেরিকা) থেকে কামরুন্নেছা আশরাফ (দিনা) মৃতুতে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।নেত্রকোনাবাসি রাজলক্ষ্মী মৌসুমী বলেন -উনি যে নিঃসন্দেহে মানুষের উপকার করেছেন এতেই বুঝা যায় কত প্রিয় ছিলেন ভাবী।সবসময় হাসিমাখা মুখটা আর কোনদিন দেখতে পাবে না কেউ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *