পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন‍্যা শেখ হাসিনা: রুহুল আমিন দুলাল

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০২৩ | আপডেট: ১০:০৯ পূর্বাহ্ণ,

হিমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য, জেলা যুবলীগের সাবেক সা-সম্পাদক, বর্তমান আহ্বায়ক ও কুড়িগ্রাম -২ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী; এড. আলহাজ্ব মোঃ রুহুল আমিন দুলাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ পেতাম না। তেমনি শেখ হাসিনার জন্ম না হলে এই ডিজিটাল বাংলাদেশ পেতাম না। স্বপ্ন দেখতে পেতাম না স্মার্ট বাংলাদেশের। দেশে এখনও অনেক উন্নয়ন অসম্পূর্ণ আছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্যালট বিপ্লব ঘটিয়ে পঞ্চম বারের মতো বাংলাদেশের আপামর জনগণের ভোটে আবারও প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা।

 

কুড়িগ্রাম -২ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী; এড. আলহাজ্ব মোঃ রুহুল আমিন দুলাল বলেন, উন্নয়নের সুফল পেতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশের প্রতিটি জেলা উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ২৬ কুড়িগ্রাম-২ আসনটি উত্তরের জেলার প্রাণকেন্দ্র।কিন্তু কুড়িগ্রাম-২ সদর আসনে দীর্ঘদিন দলীয় এমপি না থাকায়, সে দিক থেকে আমরা অনেকটা পিছিয়ে। একদিকে কুড়িগ্রামের অনেক মানুষ নদী ভাঙ্গনে সর্বস্বান্ত হচ্ছে, তেমনি বাড়ছে দারিদ্রতা। বর্ষায় গ্রামের কাচা রাস্তাগুলো চলাচলে অনুপযোগী হওয়ায় দুর্ভোগ পোহাতে হচ্ছে স্কুল পড়ুয়া শিক্ষার্থীসহ সাধারণ মানুষের, তেমনি লোকসান গুনতে হচ্ছে কৃষকদের। তাই উন্নয়নের আশায় কুড়িগ্রামের ৪টি সংসদীয় আসনের সর্বস্তরের জনগণ আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে চায়। তারা আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় এনে অন্যান্য জেলার ন্যায় উন্নয়নের শতভাগ সুফল ভোগ করতে চায়। তা না হলে জামায়াত- বিএনপি আবারও নৈরাজ্য শুরু করে দেশটাকে ধ্বংস করে দেবে। এতে করে থমকে যাবে উন্নয়ন।

 

তিনি আরো বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে, ষড়যন্ত্র হচ্ছে আমার নেত্রী শেখ হাসিনাকে নিয়ে। তাই সকল ষড়যন্ত্রকে পিছনে ফেলে বাংলাদেশের জনগণকে সাথে নিয়ে স্বাধীনতা বিরোধী সকল অপশক্তিকে প্রতিহত করতে হবে। শেখ হাসিনার রাজনৈতিক অঙ্গীকার হলো দেশের জনগণের উন্নয়ন করা। বঙ্গবন্ধু যে স্বপ্নের সোনার বাংলা দেখতেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সেই জায়গায় নিয়ে যেতে কাজ করছেন।

 

তাই সারাদেশের নেতাকর্মীদের ন্যায় কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীকেও ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের পতাকা তলে এক হয়ে কাজ করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকার কোনো বিকল্প নাই।

 

পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত এড. রুহুল আমীন দুলাল আরও বলেন, স্বাধীনতার পর মাত্র একবার উপনির্বাচনে আমরা আওয়ামী লীগের এমপি পেলেও গুরুত্বপূর্ণ সদর এ আসনটি বরাবরই জাতীয় পার্টির দখলে থাকে। বর্তমান জাতীয় পার্টির এমপি থাকলেও তিনি এলাকার নদী ভাঙ্গন রোড ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ব্যর্থ হয়েছেন। সমন্বয়ের অভাবে মহাজোটের এমপি হলেও দূরত্ব বেড়েছে আওয়ামী লীগ নেতাদের সাথে। এতে করে অন্যান্য জেলার তুলনায় আমাদের কুড়িগ্রাম জেলা তথা সদর আসনটি অনেকটাই পিছিয়ে পড়েছে এবং বেড়েছে দারিদ্রতা। আমি আশাবাদী জননেত্রী শেখ হাসিনা মানবতার মা তিনি কুড়িগ্রাম সদর আসনে এবার নৌকা মার্কার প্রার্থী দেবেন। ইতোমধ্যে কুড়িগ্রাম জেলা সহ অন্যান্য জেলা শহর গুলোতেও আওয়ামী লীগ নেতাদের বর্তমান সরকারের উন্নয়নের চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করতে দেখা যাচ্ছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *