বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে মানুষের ভিড়

প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২৩ | আপডেট: ৪:১৩ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চলে আনুষ্ঠানিক রেল চলাচল উদ্বোধন করতে মাওয়া সুধী সমাবেশস্থলে যাওয়ার সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে কেন্দ্র করে পুরো জেলাসহ সিরাজদিখান উপজেলাতেও বইছে উৎসবের আমেজ। সর্বস্তরের নেতা-কর্মী সমর্থকদের মধ্যে বইছে রেল উদ্বোধন এবং দলীয় নেত্রীর আগমনী আনন্দের উচ্ছ্বাস। তার আগমনকে সামনে রেখে সিরাজদিখানের বিভিন্ন পয়েন্টে ছিল মানুষের ভিড়।

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে মাওয়া যাওয়ার পথে তাকে শুভেচ্ছা জানাতে সিরাজদিখান নিমতলা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে হাজারো মানুষের ভিড় দেখা গেছে। আজ মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে রেল উদ্বোধনের জন্য মাওয়ায় গেছেন।

 

সকাল ৯টা থেকে সারে ১০ টা পর্যন্ত নিমতলা কুচিয়ামোড়া রামেরকান্দা সহ বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষ এক্সপ্রেসওয়ের পূর্বপাশে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

 

এক্সপ্রেসওয়েতে মঙ্গলবার সকালে সড়ক পথে মাওয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও অতিথিবৃন্দ । তাকে শুভেচ্ছা জানাতে সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পদ্মা সেতুর এক্স প্রেসওয়ের পূর্ব পাশ জুড়ে দাঁড়িয়েছিলেন। এসময় শ্লোগানে শ্লোগানে মুখর হয়ে ওঠে মহাসড়ক।

 

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ জানান, প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে আমরা মহাসড়কের এক্সপ্রেসওয়ের পাশে অবস্থান নিই। এসময় বহু সাধারণ মানুষও সেখানে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান।

 

সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে সকাল ৯টা থেকে আমরা এক্সপ্রেসওয়েতে অবস্থান করি। রেল যোগাযোগ পদ্মা সেতুর মাধ্যমে দেশের মধ্য ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সাথে রাজধানী শহরের প্রবেশ পথ আরো বর্ধিত হবে- যা মুন্সিগঞ্জ, শরীয়তপুর, মাদারীপুর এবং নড়াইল জেলার নতুন এলাকাকে যুক্ত করবে।

 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম সুমন জানান, প্রধানমন্ত্রীর যাওয়াকে ঘিরে ভোর থেকেই কঠোর নিরাপত্তা ছিল মহাসড়কে। পুলিশের চেকপোষ্টসহ টহল ও নিরাপত্তা জোরদার করা হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *