দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে দশমিনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ 

প্রকাশিত: ৮:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২৩ | আপডেট: ৮:৪৫ অপরাহ্ণ,

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্বগতির প্রতিবাদ এবং পাঠ্যপুস্তক হতে ধর্ম ও জাতিসত্ত্বা বিরোধী বিতর্কিত বিষয় সমূহ বাতিল ও শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করার দাবিতে দেশব্যাপী বিক্ষোভ মিছিলের অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

আজ ২৪শে ফেব্রুয়ারী শুক্রবার সকাল ১০ ঘটিকায় দশমিনা বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে দশমিনা উপজেলা পরিষদের সামনে এসে সমাপ্ত হয়।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সভাপতি মোঃ মজিবুর রহমান আজবাহার প্যাদার সভাপতিত্বে ও সেক্রেটারি হাঃ মাওঃ মোঃ ইব্রাহিম খলিল এর সঞ্চালনায় এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা বলেন, দ্রব্যমূল্যে যে পরিমাণে দাম বেড়েই চলছে মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্তের নাগালের বাহিরে চলে যাচ্ছে, রমজানের আগেই দাম কমানোর দাবি জানাচ্ছি।

বক্তারা আরো বলেন, শিক্ষা সিলেবাসের মাধ্যমে ইসলামী ইতিহাস ও ধর্মীয় শিক্ষা বাতিলের চক্রান্ত চলছে।

আমাদের দাবী শিক্ষার সর্বস্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা থানা শাখার সহ-সভাপতি মাওঃ আঃ রহিম,জয়েন্ট সেক্রেটারি মাওঃ রুহুল আমীন রুহানি, শ্রমিক আন্দোলনের সভাপতি মোঃ হারুনর রশীদ,সেক্রেটারি মোঃ জাকির খান, যুব আন্দোলনের সভাপতি মোঃ নুরুজ্জামান, সহ-সভাপতি মোঃ বাসির আহমেদ,সাধারণ সম্পাদক মোঃ ইমাম হোসাইন, ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ বাহাউদ্দীন নোমান, সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক প্রমূখ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *