নড়াইলে শ্রী শ্রী কৃষ্ণের রাস উৎসব পরিদর্শনে পুলিশ সুপার মেহেদী হাসান

প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩ | আপডেট: ১০:৫৯ পূর্বাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের শেখহাটি ইউনিয়নের শ্রী শ্রী রাধারমন স্মৃতি তীর্থ মন্দিরে ৪৩ তম শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান ও রাস উৎসব-২০২৩ অনুষ্ঠান নড়াইল জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মেহেদী হাসান পরিদর্শন করেন। এটি সনাতন ধর্মাবলম্বীদের একটি বড় ধর্মীয় উৎসব।

 

এ সময়ে পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যে বলেন, প্রতিটা ধর্মেই বলা আছে মানব ধর্মের কথা, প্রতিটি ধর্মেই দুটি কথা আছে যথা: সৃষ্টিকর্তাকে বিশ্বাস করা অর্থাৎ সৃষ্টিকর্তা একজন আছেন তা বিশ্বাস করা এবং সৎ কাজ করা অর্থাৎ মিথ্যা কথা না বলা, অন্যের সম্পদ গ্রাস না করা, জিনা/ব্যভিচার না করা, চুরি, ডাকাতি না করা ইত্যাদি

 

তিনি আরও বলেন, “বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এখানে ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। আমরা এই চেতনায় বিশ্বাসী।” পরিশেষে যেকোন প্রোগ্রামে জেলা পুলিশ তাদের পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করবে সে প্রতিশ্রুতি ব্যক্ত করে পুলিশ সুপার মহোদয় তার বক্তব্য শেষ করেন।

 

এ সময় তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্); অফিসার ইনচার্জ জনাব মোঃ ওবাইদুর রহমান, নড়াইল সদর থানা; অফিসার ইনচার্জ জনাব মোঃ সাব্বিরুল আলম, জেলা গোয়েন্দা শাখা নড়াইলসহ নড়াইল জেলা পূঁজা উদযাপন কমিটির সভাপতি অশোক কুমার কুন্ডু, শেখহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব গোলক কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *