সিরাজদিখানে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৪ | আপডেট: ৫:৪৪ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে সাদিয়া ট্রেডার্স ও বিক্রমপুর ডিজাইনার এন্ড বির্ল্ডাসের উদ্যোগে ২’শ অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

আজ শনিবার (২৩ মার্চ) দুপুরে সিরাজদিখান মালখানগর ফেগুনাসার বেপারী বাড়ি প্রাঙ্গনে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

 

বিক্রমপুর ডিজাইনার এন্ড বির্ল্ডাসের প্রধান নির্বাহী ইঞ্জিনিয়ার মোঃ শাহীন হোসেনর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার সামগ্রী বিতরণ করেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ আনিসুর রহমান রিযাদ।

 

এ সময় উপস্থিত ছিলেন, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ফারুক হোসেন, সিরাজদিখান হেলথকেয়ার হাসপাতাল এন্ড ডায়গনস্টি সেন্টার চেযারম্যান ইকবাল হোসেন, ইউপি সদস্য স্বপন খান, ইউপি সদস্য নুরুজ্জামান, মোঃ আমীর হোসেন প্রমুখ।

 

ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, পেঁয়াজ, চিনি, তেল, সেমাই, মুড়ি, মুসুর ডাল ও চাল।

 

বিক্রমপুর ডিজাইনার এন্ড বির্ল্ডাসের প্রধান নির্বাহী ইঞ্জিনিয়ার মোঃ শাহীন হোসেন বলেন, প্রতি বছর পবিত্র রমজান উপলক্ষ্যে গ্রামের অসহায় দরিদ্র মানুষকে পারিবারিক ভাবে ইফতার সামগ্রী দিয়ে সহযোগীতা করা হয়। এরই ধারাবাহিকতায় এবারো ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। সারাদিন রোজা রেখে গ্রামের দরিদ্র পরিবার গুলো যাতে শান্তিতে ইফতার করতে পারে সে জন্যই আমাদের পরিবারের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *