পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদে দোয়া চেয়েছেন মোঃ খাইরুজ্জামান সজিব 

প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৪ | আপডেট: ১২:৩৬ পূর্বাহ্ণ,

নিজস্ব প্রতিনিধি : পাইকগাছা উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেওয়ার জন্য সকলের নিকট দোয়াও সমর্থন চেয়েছেন জয়- বাংলা-৭১ লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রভাবশালী প্রচার – সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও তরুন প্রজন্মের আইকন সাবেক ছাত্র নেতা মোঃ খাইরুজ্জামান সজিব এবং তিনি মৃত- আব্দুল খালেক মাস্টারের ছোট পুত্র।

 

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময়ও প্রচার- প্রচারনা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যে মানসিক প্রস্ততিও দলীয় নেতাকর্মীদের মাঝে প্রচারণার প্রস্ততি নিচ্ছেন তিনি।

 

মঙ্গলবার দুপুরে এ প্রতিনিধির সাথে সৌজন্যে সাক্ষাৎকালে পাইকগাছা উপজেলা বাসীর নিকট দোয়াও সমর্থন চেয়েছেন তিনি। মোঃ খাইরুজ্জামান সজিব বর্তমানে জয়- বাংলা-৭১ লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার- সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন

 

এছাড়া তিনি সততাও নিষ্টার সাথে বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করছেন তিনি। সর্বোপরি, মোঃ খাইরুজ্জামান সজিব পাইকগাছা উপজেলার জনগণের নায্য অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্যে সর্বদাই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তাই তিনি উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ায় উপজেলার দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

 

এ বিষয়ে প্রতিবেদক কে মোঃ খাইরুজ্জামান সজিব বলেন, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি পাইকগাছা উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী। আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। জনগণ আমার সাথে আছে। আমি শতভাগ আশাবাদী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিবেন। সর্বোপরি এই কর্মযজ্ঞে আমি পাইকগাছা উপজেলার দলীয় নেতাকর্মী সহ সকলের পরামর্শ, সমর্থন ও সহযোগিতা কামনা করছি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *