মুন্সিগঞ্জ-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন নৌকার প্রার্থী মহিউদ্দিন 

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩ | আপডেট: ৬:১৬ অপরাহ্ণ,

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মুন্সিগঞ্জ-১ আসনে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মহিউদ্দিন আহম্মেদ।

 

আজ সোমবার দুপুরে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন। এর আগে গত শনিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মুন্সিগঞ্জ-১ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন মহিউদ্দিন আহম্মেদ। সেই আসনের মনোনয়নপত্র জমা দিলেন তিনি আজ।

 

দলীয় মনোনয়নপত্র জমা দেওয়ার পর আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ বলেন, তৃণমূল থেকে উঠে আসা বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী একজন সৈনিক হিসেবে আমি ও আমার মতো যারা আছেন তারা প্রত্যেকেই জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার জন্য মনোনয়ন পত্র সংগ্রহের অধিকার রাখেন। আমি ৫ বার সিরাজদিখান মালখানগর ইউনিয়ন পরিষদের চেযারম্যান, তিনবার সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ ৩০ বছর যাবৎ সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে দলের জন্য কাজ করে চলেছি ।

 

যোগ্যতা, দক্ষতা ও জনসম্পৃক্ততা বিবেচনায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সহ যাকে নৌকা প্রতীক দেবেন তাকেই বিজয়ী করার ব্রত নিয়ে কাজ করব।

 

তিনি আরও বলেন, মুন্সিগঞ্জ-১ আসনে সিরাজদিখান থেকে প্রথম বারের মত আমাকে নৌকা প্রতীক দেওয়া হলে আমি ধন্য হবো। দলীয় সভাপতি আমাকে ছাড়া তার বিবেচনায় যোগ্য যেকোনো প্রার্থীকে নৌকা প্রতীক দিলে আমার সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে তাকে বিজয়ী করার সর্বশক্তি নিবেদন করব। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সচেষ্ট হব।

 

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি তোফাজ্জল হোসেন, সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আওলাদ হোসেন মৃধা, কেয়াইন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী, বয়রগাদী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলাউদ্দিন গাজী, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিশাদ শিকদারসহ সিরাজদিখান-শ্রীনগর উপজেলা আওয়ামীলী ও অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

উল্লেখ্য মুন্সিগঞ্জ ৩টি আসনের মধ্যে মুন্সিগঞ্জ-১ (সিরাজদিখান- শ্রীনগর) আসনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হিসেবে বিবেচিত।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *