এমপি প্রার্থী হতে কুড়িগ্রামে জেলা পরিষদ চেয়ারম্যানের পদত্যাগ

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০২৩ | আপডেট: ৬:২৫ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কু‌ড়িগ্রাম-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় জেলা প‌রিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দি‌য়েছেন কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি মো. জাফর আলী। সোমবার (২০ নভেম্বর) দুপুরে তিনি নিজেই এ তথ্য নি‌শ্চিত করে‌ন।

 

মো. জাফর আলী জানান,‘সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশায় আজ দুপুর ১২টার দিকে মন্ত্রণালয়ে গি‌য়ে জেলা প‌রিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দিয়ে‌ছি। আ‌মি আশা ক‌রি দলীয় সভাপ‌তি ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা আমাকে কু‌ড়িগ্রাম-২ আসন থেকে মনোনয়ন দেবেন।

 

সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের এই প্রবীণ নেতা বলেন, জেলায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তরা‌ন্বিত করার পাশাপা‌শি দলকে আরও শ‌ক্তিশালী করার জন্য কু‌ড়িগ্রাম সদর আসনে সংসদ সদস্য হিসেবে আওয়ামী লীগের দলীয় প্রার্থী প্রয়োজন। আশা কর‌ছি প্রধানমন্ত্রী সা‌র্বিক বিষয় বিবেচনায় নিয়ে আমা‌কে মনোনয়ন দেবেন।

 

উল্লেখ্য, জাফ‌র আলী ছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান আমান উ‌দ্দিন আহমেদ মঞ্জু এবং একুশে পদক প্রাপ্ত পাবলিক প্রসিকিউটর জেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি আব্রাহাম লিংকনসহ কু‌ড়িগ্রাম-২ আসন থে‌কে এখন পর্যন্ত অন্তত ১০ জন দলীয় মনোনয়নপত্র কি‌নেছেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *