যুবলীগ নেতা এড. হাজী দুলালের লিফলেট বিতরণ ও গণসংযোগ

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩ | আপডেট: ৯:৫৫ পূর্বাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রাম-২ সদর আসনে নৌকা প্রতীক তথা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রুহুল আমিন দুলাল সরকারের উন্নয়নের চিত্র লিফলেট প্রায় দুইমাস ধরে বিতরণ করছেন। হাজী দুলাল দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি সাথে জড়িত। বর্তমান তিনি কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা যুবলীগের আহবায়ক। অ্যাডভোকেট হাজী দুলালের পক্ষ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে আবারো বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে এবং কুড়িগ্রাম সদর আসনটি জাতীয় পার্টির দখলমুক্ত করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও মাস ব্যাপী লিফলেট বিতরণ করছেন। এতে করে তিনি সাধারণ মানুষের পেয়েছেন ভালবাসা তেমনি কুড়িয়েছেন ব্যাপক জনসমর্থন। এরই ধারাবাহিকতায়, (১২ সেপ্টেম্বর) বৃহস্পতিবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালারহাট বাজারে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে এ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন।

 

উক্ত গণসংযোগে উপস্থিত ছিলেন নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ হাছেন আলী চেয়ারম্যান, সাধারন সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, সহ সভাপতি: আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বিএসসি, দপ্তর সম্পাদক মো: আইয়ুব আলী প্রভাষক, সদস্য মুক্তার ইসলাম, আব্দুর রাজ্জাক, ফুলবাড়ী যুবলীগের সভাপতি আশরাফুল আলম মণ্ডল বুলবুল, সাংগঠনিক সম্পাদক: রবিউল ইসলাম বেলাল, সাধারণ সম্পাদক: আবু বকর সিদ্দিক মিলন, নাওডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম হিমু, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও HWF এর প্রতিষ্ঠাতা: মোঃ শহিদুল ইসলাম, সাবেক ছাত্রলীগের আহবায়ক: বাবু , উনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি নাজমুস সাকিব পিয়াস সহ আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে কুড়িগ্রাম-২ আসনে মনোনয়ন প্রত্যাশীদের জোর তৎপরতা শুরু হয়েছে। মাঠে-ঘাটে ভোটের উত্তাপ বইতে শুরু করেছে। চলছে সম্ভাব্য প্রার্থীর দোষ-গুণ নিয়ে আলোচনা। এদিকে, মনোনয়ন প্রত্যাশীরা পরিচিতি বাড়াতে নিজের ছবি সম্বলিত বিলবোর্ড, ফেস্টুন ও ডিজিটাল ব্যানার লাগিয়ে সরগরম করে তুলছে ভোটের মাঠ। সেইসঙ্গে মনোনয়নের জন্য দলের উচ্চ পর্যায়ের নেতাদের সঙ্গে যোগাযোগ ও তদবিরও রক্ষা করে চলছেন তারা।

 

কুড়িগ্রাম জেলা যুবলীগের আহ্বায়ক, কুড়িগ্রাম জেলা যুবলীগের বিপ্লবী ও ত‍্যাগী সাবেক সাধারণ সম্পাদক, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের অন‍্যতম সদস্য, কুড়িগ্রাম -২ আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী; পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত এড. আলহাজ্ব মোঃ রুহুল আমিন দুলাল বলেন, উন্নয়নের সুফল পেতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে ইনশাআল্লাহ।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *