প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এক্সপ্রেসওয়েতে সিরাজদিখান স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ৫:৫৮ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২৩ | আপডেট: ৫:৫৮ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি ঃ
প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নেয়া হয় নানা প্রস্তুতি । স্বপ্নের পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চলে আনুষ্ঠানিক রেল চলাচল উদ্বোধন করতে মাওয়া সুধী সমাবেশস্থলে যাওয়ার সময় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে এক্সপ্রেসওয়েতে সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আনন্দ মিছিল করেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে মাওয়া যাওয়ার পথে তাকে শুভেচ্ছা জানাতে সিরাজদিখান নিমতলা, কুচিয়ামোড়া ,রামেরকান্দা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে হাজারো মানুষের ভিড় দেখা গেছে। গত মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে রেল উদ্বোধনের জন্য মাওয়ায় গেছেন।

সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান উল্লাহ রয়েল বলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানাতে সকাল ৯টা থেকে আমরা এক্সপ্রেসওয়েতে অবস্থান করি। আমরা সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সকল স্তরের নেতা-কর্মী গর্বিত যে, রেললাইন ঘিরে সাধারণ মানুষের আগ্রহের যেন শেষ নেই। বিশেষ করে বয়স্কদের মধ্যে অন্য রকম আগ্রহ লক্ষ্য করা গেছে। তাদের মতে ট্রেনে আরাম করে ঢাকা যাওয়া যাবে। আবার খরচ বাঁচবে। যানজটে আটকে থাকতে হবে না। এর চেয়ে আনন্দের আর কি থাকতে পারে ? তাই পুরো এলাকা সাজ সাজ রব। আরিফ হোসেন সুমনের ও আমার তত্ত্বাবধানে এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের নির্দেশনায় আজ এ আনন্দ মিছিলের আয়োজন করা হয়েছে।

সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফ হোসেন সুমন বলেন,রেললাইন প্রকল্প উদ্বোধন হওয়ায় দক্ষিণাঞ্চলবাসীর মধ্যে বইছে উৎসবের আমেজ। দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ায় এই এলাকার মানুষ খুশি। আমরা প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।

মিছিলে সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফ হোসেন সুমন, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আহসান উল্লাহ রয়েল, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাহলম আসাদ, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মোস্তফা মিয়া, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গির বাদশা, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক দপ্তর সম্পাদক আবু তৈয়বসহ স্বেচ্ছাসেবক লীগের উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন শাখার বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ গ্রহন করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম সুমন জানান, প্রধানমন্ত্রীর যাওয়াকে ঘিরে ভোর থেকেই কঠোর নিরাপত্তা ছিল মহাসড়কে। পুলিশের চেকপোষ্টসহ টহল ও নিরাপত্তা জোরদার করা হয়।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *