ছেলে বলেছে আর ফিরো না সেই শাকিলা মায়ের ঠাঁই হলো বৃদ্ধাশ্রমে

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২৩ | আপডেট: ১০:১৫ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র: কয়েক দিন আগে ছেলে এবং ছেলের বউ একটি কাপড়ের ব‍্যাগ হাতে দিয়ে বাসে তুলে দেন। এ সময় তাকে বলেছেন, আর বাসায় ফিরো না। চোখ যেদিকে যায় সেদিকে চলে যাও।

 

বৃদ্ধা মা ছেলের কাছে তার মোবাইল নাম্বার চাইলে তাও দেননি। বাসে উঠার পর গন্তব্য বলতে না পারায় চালক তাকে হিলি সি পি মোড়ে নামিয়ে দেন। ৭ দিন ধরে আছেন এক বাড়ির বারান্দায়। পরিচয় বলতে দুটি কথাই বলেন তিনি। বাড়ি ঢাকাতে, নাম শাকিলা বেগম। বয়স প্রায় ৮০। সঙ্গে একটি ব‍্যাগ। এ ছাড়া কিছুই নাই।

 

এই বৃদ্ধ মাকে নিয়ে গ্লোবাল নিউজ, দৈনিক চলমান বাংলাদেশ, দৈনিক যখন সময়, প্রচেষ্টা নিউজ, দৈনিক দুর্নীতির সংবাদ সহ বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বিষয়টি প্রশাসনের নজরে আসেন।

 

প্রাথমিক চিকিৎসা শেষে (২৩ জুলাই ) রবিবার উপজেলা প্রশাসনের ব‍্যবস্থাপনায় সেই মাকে সাফল্যের গল্প শোনাবো ফাউন্ডেশন বৃদ্ধাশ্রমে রংপুরে পাঠানো হয়েছে।

 

এসময় সেখানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত রায়, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ‍্যামল কুমার দাস, হাকিমপুর থানার ওসি আবু সায়েম মিয়া, উপজেলা সমাজসেবা অফিসার মাসুদ রানা ও উপস্থিত গণমাধ্যমকর্মী।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *