নামা শ্যামপুরে বেলাল ও উজ্জলের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন 

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২৩ | আপডেট: ৬:৪৫ অপরাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর কদমতলী থানাধীন নামা শ্যামপুর বরইতলা এলাকার ব্যবসায়ী বেলাল ও উজ্জ্বলের উপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হওয়ার ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার দুপুর ১টায় বৈরি আবহাওয়া উপেক্ষা করে নামা শ্যামপুর বরইতলা এলাকায় বেলাল শেখ এর পরিবার বর্গের ব্যানারে এ মানববন্ধনে এলাকার প্রায় তিন শতাধিক নারী-পুরুষ হাতে হাত ধরে ঘন্টা ব্যাপী এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন আহত বেলালের বৃদ্ধ মা অজিফা বেগম ও বড় বোন রানু বেগম।

আহত বেলালের মা বক্তৃতায় বলেন, আমার ভাতিজি নাসিমা আক্তার কে আসামিগণ বিভিন্ন সময় ইভটিজিং করেন। আমার ছেলে বেলাল ও ভাগ্নে উজ্জ্বল এর প্রতিবাদ করলে ৩ আগস্ট রাত নয়টার দিকে উজ্জ্বল ও বেলাল বাড়ি ফেরার পথে নামা শ্যামপুর বরইতলা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মতির মিয়ার বাড়ির সামনে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বাদশা মিয়ার নেতৃত্বে ২০ থেকে ২৫ জন উজ্জ্বল ও বিল্লালকে হত্যার উদ্দেশ্যে চাপাতি, চাইনিজ কুড়াল ও লোহার রড দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরো অভিযোগ করে বলেন, আমরা কদমতলী থানায় মামলা দায়ের করতে গেলে অফিসার ইনচার্জ (ওসি) মামলার এক নং আসামি বাদশা মিয়া ও ২ নং আসামি মামুন কে মামলা থেকে বাদ দিয়ে মামলা করতে বলে। এতে আমরা সম্মতি না হয়ে ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনারের সাথে সাক্ষাৎ করলে উপ পুলিশ কমিশনারের নির্দেশক্রমে কদমতলী থানা পুলিশ এ মামলা নিতে রাজি হয়। মামলা দায়েরের চার দিন অতিবাহিত হলেও পুলিশ কাউকে গ্রেফতার করার উদ্যোগ নেয়নি। আমরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতেছি। অতিবিলম্বে এ মামলার সকল আসামিকে গ্রেফতারের জোরালো দাবি জানাচ্ছি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *