হরিপাড়া এলাকা থেকে ৫৪৫ ইয়াবা জব্দ, এক যুবক গ্রেফতার 

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২৩ | আপডেট: ৪:১৭ অপরাহ্ণ,

হীমেল কুমার মিত্র, স্টাফ রিপোর্টার: মাদক দ্রব্যের ভয়াবহতা নিয়ে সরকারি-বেসরকারি পর্যায়ে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে, তবে তা এখনো অনেক অপ্রতুল বলা যায়। কারণ শহর এলাকা ছাড়িয়ে মাদক এখন তৃণমূল পর্যায়ে ছড়িয়ে গেছে এবং তরুণরা ব্যবহার করছে।

 

দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বিক্রির সময় এক যুবককে ৫৪৫ পিস ইয়াবা সহ আটক করেছে র‍্যাব-১৩। যার স্থানীয় বাজার মূল্য প্রায় ১, ৫০,০০০/- লাখ টাকা।গ্রেপ্তার ওই যুবক চকচকা গ্রামের সহিজার রহমানের ছেলে।

 

শুক্রবার বিকেলে দিনাজপুর উপজেলার বুলাকীপুর ইউনিয়নের হরিপাড়া বাজার এলাকা থেকে ওই যুবককে আটক করে দিনাজপুর ক‍্যাম্পের সদস্যরা।

 

উক্ত ঘটনায় শুক্রবার রাতে দিনাজপুর র‍্যাব ক‍্যাম্পের উপ-সহকারী পরিচালক জহুরুল ইসলাম বাদী হয়ে ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামিকে থানায় হস্তান্তর করেছেন।

 

র‍্যাব জানায়, শুক্রবার দিনাজপুর গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ভাদুরিয়া বাজারে তাদের একটি দল টহল ডিউটি করছিল। এ সময় তারা জানতে পারেন ঘোড়াঘাট উপজেলার হরিপাড়া বাজারে মাদক সহ মাদক ব‍্যবসায়ীরা অবস্থান করছেন। র‍্যাব সদস্যরা সেখানে উপস্থিত হয়ে সন্দেহভাজন যুবককে আটক করে। ওই যুবকের পকেট থেকে ৩ টি পৃথক এয়ার টাইট পলি প‍্যাকে ৫৪৫ পিস ইয়াবা ট‍্যাবলেট জব্দ করে র‍্যাব বাহিনীর সদস্যরা।

 

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, শুক্রবার রাতে জব্দকৃত ইয়াবা সহ আসামীকে র‍্যাব থানায় হস্তান্তর করা হয়েছে। তারা বাদী হয়ে একটি মামলা করেছে। আসামিকে শনিবার দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

 

উল্লেখ্য, মাদকাসক্তদের নিয়ে পারিবারিক বা সামাজিক ভাবে লুকোছাপার কারণে একদিকে যেমন আসক্তদের চিকিৎসা বাধাগ্রস্ত হচ্ছে, তেমনি মাদকাসক্তি ঠেকাতেও সমস্যা তৈরি হচ্ছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *