তেঘরিয়ার ১ নং ওয়ার্ডের সাবেক মেম্বার সেলিম ব‍্যাপারী গ্রেফতার

প্রকাশিত: ১:৫৫ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২৩ | আপডেট: ১:৫৫ পূর্বাহ্ণ,

নিজস্ব প্রতিবেদক: দক্ষিণ কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার সেলিম ব্যাপারীর বিরুদ্ধে মাদক ব‍্যবসা, অন‍্যের জায়গা জোড়পূর্বক দখল এবং হত‍্যার উদ্দেশ্য দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা সহ নানা অভিযোগ যেন নিত‍্য দিনের ঘটনা। এরমধ‍্যে গত ২৮ মে সে তার স্বসস্ত্র বাহিনীর লোকজন নিয়ে হামলা চালিয়েছে ১ নং ওয়ার্ডের বতর্মান মেম্বার জাহাঙ্গীর আলম বাদশা ও তার দুই ভাগ্নের উপর।

 

স্বসস্ত্র হামলায় কপালে, ঠোঁটে মুখে মাড়ির ওপরের অংশ তার পরে গিয়ে গুরুতর জখম হয়েছে মেম্বারের ভাগ্নের। সাজ্জাদ ও শাহাদাত নামে দুই ভাগ্নে এখনো হাসপাতালে যন্ত্রণায় কাতরাচ্ছে। এ ঘটনায় বতর্মান মেম্বার জাহাঙ্গীর আলম বাদশা বাদী হয়ে ২৯ শে মে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় ৮ জনকে আসামী করে একটি হত‍্যা চেষ্টা মামলা দায়ের করেন।

 

এ হামলার প্রতিবাদ ও ১ নং আসামী সেলিম ব্যাপারীসহ সকল আসামিকে দ্রুত গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার ১লা জুন একটি সংবাদ সম্মেলন করেছেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমিনুর রহমান। গতকাল ৫ জুন পযর্ন্ত ৮ জন আসামীর মধ‍্যে ৪ জন আদালত থেকে জামিনে মুক্ত থাকলেও ১ নং আসামী সেলিম বেপারীসহ বাকী ৪ জনকে গ্রেফতার করতে পারছিলোনা স্থানীয় থানা পুলিশ।

 

গতকাল সেলিম মেম্বার জামিনের জন‍্য আদালতে যাবার পথে লক্ষীবাজার ন‍্যাশনাল হাসপাতালের গলিতে স্থানীয় জনতা তাকে আটকে বেদম প্রহার করে সূত্রাপুর থানা পুলিশের কাছে তুলে দেয়। সূত্রাপুর থানা গ্রেফতারকৃত আসামী সেলিম বেপারীকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানায় হস্তান্তর করে। বাকী আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী সমর্থক ও স্থানীয় গ্রামবাসি প্রশাসনের প্রতি জোড় দাবি জানিয়েছে।

 

এ ব‍্যাপারে দক্ষিণ কেরাণীগঞ্জ থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা জানিয়েছে, বাকী আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *