মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মামাত ফুফাতো ভাই দুজনই নিহত

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, জুলাই ৪, ২০২৩ | আপডেট: ২:৫৮ অপরাহ্ণ,

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :দাগনভুঞায় দুইটি মোটর সাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। সোমবার বিকালে নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত দুইজন হলেন কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া গ্রামের মো. হুমায়ুন কবির বাহার উদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৪) ও একই এলাকার মো. সেলিম উদ্দিনের ছেলে আব্দুল আউয়াল রবিন (২৫)। সম্পর্কে তারা মামা-ভাগনে।

 

নিহত মেহেদী ঢাকার ইস্টার্ন ইউনিভার্সিটির ইইই বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আর রবিন ছিলেন হাফেজ ও সাভার সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

 

দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম

 

রবিনের মামা প্রকৌশলী মুজাহিদুল ইসলাম সোমবার রাত ১০টার দিকে জানান, মোটরসাইকেলে করে সকালে মেহেদি ও রবিন পাসপোর্ট করার জন্য নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গাবুয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে যান। কাজ শেষে বিকালের দিকে তারা বাড়ির উদ্দেশে রওনা দেয়। রবিন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। বিকাল ৩টার দিকে দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের আজিজ ফাজিলপুর মোক্তার বাড়ি রাস্তার মাথায় পৌঁছানোর পর বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে রবিন ঘটনাস্থলে ও মেহেদি হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

 

ওসি হাসান ইমাম বলেন, দুইজনের মরদেহ দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। নিহতদের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *