লোহাগড়ায় ঢাকা হাজী বিরিয়ানি হাউজের বিরিয়ানি খেয়ে ছাত্র/ শিক্ষক মিলে ১১ জন অসুস্থ 

প্রকাশিত: ৪:০০ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২৩ | আপডেট: ৪:০০ অপরাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান,নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া পৌর এলাকার লোহাগড়া বাজারের স্বর্ণপটি রোডে অবস্থিত ঢাকা হাজী বিরিয়ানি হাউজ।

 

গত ২৯/১১/২০২৩ তারিখ বুধবার, উক্ত বিরিয়ানি হাউজ থেকে বিরিয়ানি ক্রয় করে নিয়ে যায় উপজেলার ধলই তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শেখ আসকাত হোসেন।

 

এবং ওই বিরিয়ানি খেয়ে শিক্ষক শিক্ষিকা ও ছাত্র মিলে মোট ১১ জন অসুস্থ হয়ে পড়েন ও তাদের ৫ জন কে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাকী ৬ জন অন্যান্য চিকিৎসা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

 

লোহাগড়া পৌর এলাকার বিভিন্ন জায়গায় ব্যাঙের ছাতার মত গড়ে উঠেছে ঢাকা হাজী বিরিয়ানি হাউজ, পুরাতন ঢাকার বিরিয়ানি হাউজ,ঢাকা কাচ্চি বাড়ি, এমন করে( ঢাকা ও হাজী ) এই ২ টি কথা কে পুঁজি করে সাইন বোর্ড টানিয়ে গড়ে উঠেছে অগনিত বিরিয়ানি হাউজ, যা অ স্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করে হাতিয়ে নিচ্ছে বাড়তি অর্থ।

 

ভুক্তভোগী শিক্ষক-শিক্ষিকা ও ছাত্রদের বক্তব্যে জানা যায়, গত বুধবার লোহাগড়া উপজেলা পরিষদের সামনে আওয়ামী লীগের একটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠান শেষে লোহাগড়া বাজারে অবস্থিত ঢাকা হাজী বিরিয়ানি হাউজ থেকে বিরিয়ানি ক্রয় করে নিয়ে যায় সহকারী শিক্ষক শেখ আসকাত হোসেন।

 

ওই বিরিয়ানি খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন, ধলই তলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা সুলতানা ও তার ছেলে ইব্রাহীম (৮) সহকারী শিক্ষক রেবেকা সুলতানা ও তার ছেলে সৌরভ (১৪) সহকারী শিক্ষক ইকলাছুর রহমান ও তার ছেলে নূর হাসান (জয়) (১৩) সহকারী শিক্ষক শেখ আসকাত হোসেন ও তার ফ্যামিলির ৩ জন মোট ১১ জন অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *