সিরাজদিখানে পাঁচ দিনব্যাপী নাট্যমেলা

প্রকাশিত: ১২:৩৯ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪ | আপডেট: ১২:৩৯ অপরাহ্ণ,

লতা মন্ডল-সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জ সিরাজদিখানে প্রথবারের মতো নাট্যমেলা শুরু হয়েছে। এতে অংশ নিয়েছেন সিরাজদিখান বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট-সিরাজদিখান থিয়েটারের অসংখ্য গুণী অভিনেতা। মেলার আয়োজন করেছেন

সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার।

গত সোমবার (০৪ মার্চ) বিকাল ৫টা থেকে শুরু হওয়া সিরাজদিখান ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ৫ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মহিউদ্দিন আহম্মেদ।

এ নাট্যমেলায় মঞ্চ অভিনেতা আবুল কালাম আজাদ, সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব সুব্রত দাস রনক, অভিনেত্রী কান্তা নূর, সেতু,পূনির্মা,অর্থি,নার্গিস, নাট্যনির্মাতা শহিদুল ইসলাম বাবুু, জুলহাস শেখ,এডভোকেট সুব্রত মন্ডল, খোকন মন্ডল,শান্তি কাঞ্চন দে সানি, নাসিরউদ্দিন, জলিল শেখ, লিটু কবির সহ সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার থেকে অর্ধ্যশতাধিক নাট্যজন অংশ নিয়েছেন।

৫ দিনব্যাপী নাট্য মেলায় পালানাটক ও মঞ্চনাটক মিলে মোট চারটি নাটক প্রদর্শিত হবে। যেখানে প্রতিটি নাটক টিকিট ছাড়া দেখতে পারবেন দর্শকরা।

এ ছাড়া দুটি সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ বারের বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটার নাট্যমেলায় থিয়েটারের তিনজনকে গুনী স্বীকৃতি (পুরস্কার) দেওয়া হয়। নাটক শিল্পে প্রত্যক্ষ অবদান যারা রেখেছেন।

আয়োজনের বিষয়ে জানতে চাইলে পরিচালক আবুল কালাম আজাদ, সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত সুব্রত দাস রনক ও নাট্যকার শহিদুল ইসলাম বাবু বলেন, সিরাজদিখানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ও সিরাজদিখান থিয়েটারের গুণী নাট্যকর্মীদের সম্মেলনের মাধ্যমে একত্রিত করার জন্য আমাদের এ প্রয়াস। শিল্প আন্দোলনের মাধ্যমে আমরা নাট্যকে তরান্বিত করতে চাই।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *