লোহাগড়ায় ডালিয়া সার্জিক্যাল ক্লিনিকে সন্ত্রাসী বাহিনীর তাণ্ডব

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩ | আপডেট: ১১:০৯ পূর্বাহ্ণ,

খন্দকার ছদরুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার পৌর এলাকার সি এন্ড বি চৌরাস্তা সংলগ্ন ডালিয়া সার্জিক্যাল ক্লিনিকে সন্ত্রাসী বাহিনীর তাণ্ডবের অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা যায় যে, উপজেলার পৌর এলাকার সি এন্ড বি চৌরাস্তা সংলগ্ন ডালিয়া সার্জিক্যাল ক্লিনিক দীর্ঘদিন যাবৎ অবস্থিত। ওই ক্লিনিক এর মালিক শেখ আব্দুল হান্নান তার পৈতিক সম্পত্তির উপর সারা জীবনের উপার্জন দিয়ে তিলে তিলে তৈরি করেছেন ক্লিনিকটি। শেখ আব্দুল হান্নান বিয়ের পর তার স্ত্রীর নামে নামকরণ করেন ডালিয়া সার্জিক্যাল ক্লিনিক । স্ত্রীকে প্রচন্ড ভালোবাসে সরল মনে ক্লিনিকটি অবস্থিত সাতশত জমি লিখে দেন তার স্ত্রী ডালিয়ার নামে। তাদের একটি মাত্র কন্যা সন্তান তার নাম শাহারা ইয়াসমিন। তাকে বিবাহ দেন পৌর এলাকার গোপিনাথপুর গ্রামের ইলিয়াস লস্কারের ছেলে তানভীর হাসান এর সাথে। শেখ আব্দুল হান্নানের স্ত্রী ডালিয়া পারভীন গত ২০১৯ সালে মারা যান। শেখ আব্দুল হান্নানের প্রথম স্ত্রী ডালিয়া মারা যাওয়ার তিন বছর পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।

এটা কে কেন্দ্র করে তার প্রথম স্ত্রীর মেয়ে শাহারা ইয়াসমিন মায়ের সম্পত্তি দাবি করে হঠাৎ করে কাউকে কোন কিছু না জানিয়ে তার শ্বশুর বাড়ির লোকজন সহ সন্ত্রাসী বাহিনীদের নিয়ে ক্লিনিক ও সম্পত্তি দখল দিতে গতকাল ২৮ শে নভেম্বর বেলা ১২ টার সময় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে চলমান ক্লিনিকটিতে তালা ঝুলিয়ে দেয়। ওই সময় ক্লিনিক মালিক শেখ আব্দুল হান্নান না থাকায়,ক্লিনিকের ক্যাশ টেবিলে থাকা ৫০ হাজার টাকা সন্ত্রাসী বাহিনীরা নেওয়ার সময় ক্লিনিকের স্টাফরা বাধা প্রদান করলে তাদেরকে এলোপাতাড়ি মারপিট করে চলে যাওয়ার সময় তারা বলে ক্লিনিক মালিককে যেখানে পাবে সেখানেই মেরে ফেলার হুমকি দিয়ে যান।

পরে স্টাফরা ক্লিনিক মালিককে তাৎক্ষণিক ঘটনাটা জানালে। ক্লিনিক মালিক আব্দুল হান্নান এসে লোহাগড়া থানা পুলিশকে বিষয়টি অবগত করলে তারা এসে কিছু রুমের তালা খুলে দিয়ে যায়। এ ঘটনায় ক্লিনিকে থাকা অনেক রোগীদেরও সমস্যা হয় ।

এ বিষয়ে ক্লিনিক মালিক আব্দুল হান্নান বলেন,আমার মেয়ে শাহারা ইয়াসমিন সম্পত্তি পেলে আমাকে বলতো। আমি তো কখনো বলিনি তাকে সম্পত্তি দিব না । আমার মেয়ে একা এসে আমাকে বলতো। কেন তার শ্বশুর বাড়ির লোকজন আমার এত বড় ক্ষতি করল। আমি প্রশাসনের কাছে এটার সঠিক বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *