সাব রেজিস্ট্রারের অনিয়মের প্রতিবেদন করায় সাংবাদিক হেনস্থা

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩ | আপডেট: ২:৪৩ অপরাহ্ণ,

মোঃ বুলবুল খান পলাশ: ঢাকার ধামরাই কালামপুর সাব রেজিস্ট্রার আব্দুল মতিনের অনিয়মের প্রতিবেদন করায় দৈনিক করতোয়া পত্রিকার প্রতিবেদক সাংবাদিক এম শাহীন আলমসহ কয়েকজন সংবাদকর্মীকে হেনস্থা করেন নকল নবিশ পারুল আক্তার ও সাত্তার বাহিনী। আধিপত্য ও সিন্ডিকেট টিকিয়ে রাখতে বহিরাগতদের দিয়ে পাহারায় রাখেন সাব রেজিস্ট্রার কার্যালয়।

 

গত ২৮ নভেম্বর ২০২২ দৈনিক করতোয়া, দৈনিক কালবেলাসহ বেশ কয়েকটি জাতীয় দৈনিক ও অনলাইন পোর্টালে সাবরেজিস্ট্রারের অনিয়মের সংবাদ প্রকাশিত হয়।

 

মঙ্গলবার(২৪ জানিয়ারী) তার জের ধরেই হেনস্থা শিকার হয় গণমাধ্যম কর্মীরা।দৈনিক করতোয়া পত্রিকার প্রতিবেদক এম শাহীন আলম বলেন, আমিসহ ৪জন গণমাধ্যম কর্মী সাব রেজিস্ট্রার কার্যালয়ে যাই রেকর্ড রোমে বহিরাগত ও পাবলিকের আনাগুণার বিষয়ে তথ্য ও বক্তব্য জানতে। সাব রেজিস্ট্রার আব্দুল মতিনকে ওই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন এর আগেও আপনি রিপোর্ট করেছেন আমার বিরুদ্ধে। আপনি আবার আসছেন এই কথা বলতেই নকল নবিশ পারুল আক্তার ও তার স্বামী আব্দুল সাত্তার আমার ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভিডিও ডিলিট করে দেয় এবং আমাকেসহ দৈনিক খবর পত্র পত্রিকার ওয়াসিম, প্রতিদিনের সংবাদ পত্রিকার আব্দুর রউফ, সম্রাট আলাউদ্দিন হেনস্থার শিকার হই।

 

এ ব্যাপারে তাৎক্ষণিক স্থানীয় সংবাদকর্মীরা এ ঘটনায় তীব্র নিন্দা ক্ষুভ প্রকাশ করেন।এ ব্যাপারে জেলা রেজিস্ট্রার সাবিকুন নাহারকে মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলেও রিসিভ করেননি।



একটি মন্তব্য করুন

আপনার ইমেল ঠিকানা প্রকাশিত হবে না। প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *